Jago News logo
Banglalink
ঢাকা, মঙ্গলবার, ২৭ জুন ২০১৭ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ

ছুটির দিনে পর্যটন মেলায় ভ্রমণ পিপাসুদের ভিড়


জ্যেষ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ০২:২০ পিএম, ২১ এপ্রিল ২০১৭, শুক্রবার
ছুটির দিনে পর্যটন মেলায় ভ্রমণ পিপাসুদের ভিড়

শুক্রবার ছুটির দিন হওয়ায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) আন্তর্জাতিক পর্যটন মেলায় সকাল থেকেই দেখা গেছে উপচেপড়া ভিড়।

বিকেল গড়াতে এই ভিড় আরও বাড়বে বলে আশা আয়োজকদের। ভ্রমণ পিপাসুদের মিলনমেলায় পরিণত হবে ট্যুর অপারেটর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) আয়োজিত দেশের সর্ববৃহৎ আন্তর্জাতিক পর্যটন মেলা।

fair1

‘বিমান বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার ২০১৭’ শিরোনামে আয়োজিত এই মেলায় আগত আনিসুর রহমানের সঙ্গে নভোএয়ারের স্টলের সামনে কথা হয় বেলা ১১টায়।

আনিসুর বলেন, খুব ভালো লাগছে। এয়ারলাইন্স এবং ট্রাভেল এজেন্সিগুলোর এবারের অফার ভ্রমণ পিপাসুদের মধ্যে সাড়া ফেলেছে। তার মতে, দেশের পর্যটন শিল্পের বাজার এখন অনেক সম্প্রসারিত। প্রসার বাড়ার সঙ্গে সঙ্গে পর্যটকদের জন্য সুবিধাও বেড়েছে।

fair

মেলার আয়োজক ও টোয়াব কর্মকর্তা শোভন জানান, মেলায় অংশ নেয়া স্টল মালিকরা তাদের অফারগুলো ভ্রমণ পিপাসুদের জন্যে চমৎকারভাবে উপস্থাপন করেছেন। আর ভ্রমন পিপাসুদের মধ্যেও তা ব্যাপক সাড়া ফেলেছে।

তিনি বলেন, মাঝারি মূল্যের প্যাকেজগুলোর দিকে বেশি ছুটছেন ভ্রমণ পিপাসুরা। বিশেষ করে নেপাল, মালয়েশিয়া ও সিঙ্গাপুরের মতো দেশগুলোর মতো দেশের প্যাকেজের প্রতি বেশি আগ্রহ তাদের।

fair

উল্লেখ্য, মেলায় এ বছর ১০টি প্যাভিলিয়ন, ১৮টি মিনি প্যাভিলিয়নসহ ১৪০টি স্টল সাজানো হয়েছে। দেশের শীর্ষস্থানীয় পর্যটনভিত্তিক প্রতিষ্ঠান ছাড়াও ১২টি দেশের ৫০টি এক্সিবিটর অংশ নিয়েছে। বৃহস্পতিবার সকালে মেলার উদ্বোধন করেন বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন।

আরএম/এনএফ/এমএস

আপনার মন্তব্য লিখুন...

Jagojobs