বিএমবিএর ১১ সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:০৩ পিএম, ১৯ ডিসেম্বর ২০১৭

বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের (বিএমবিএ) কার্যনির্বাহী কমিটির ১১ সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। আগামী ২০১৮-১৯ মেয়াদে তারা দায়িত্ব পালন করবেন। বিএমবিএ সূত্রে এ তথ্য জানা গেছে।

বিএমবিএ’র নতুন মেয়াদের কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচনের জন্য মনোনয়পত্র বিতরণ শুরু হয় ১৫ নভেম্বর। মনোনয়নপত্র জমার শেষ সময় ছিল ২২ নভেম্বর।

নির্ধারিত সময়ে ১২ প্রার্থী মনোনয়পত্র জমা দেন। পরবর্তীতে জিএসপি ইনভেস্টমেন্টের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ কামরুজ্জামান তার মনোনয়নপত্র প্রত্যাহার করেন। ফলে বাকি ১১ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। ২৩ ডিসেম্বর ভোট গ্রহণের তারিখ নির্ধারিত থাকলেও এখন আর ভোট গ্রহণের প্রয়োজন হবে না। তবে ওইদিন নির্বাচিত ১১ সদস্যদের মধ্য থেকে সভাপতি, দুইজন সহ-সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ মনোনিত করা হবে।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন- লংকাবাংলা ইনভেস্টেমেন্টের পরিচালক মুহাম্মদ নাছির উদ্দিন চৌধুরী, গ্রিনডেল্টা ক্যাপিটালের সিইও মো. রফিকুল ইসলাম, এমটিবি ক্যাপিটালের সিইও খায়রুল বাশার আবু তাহের মোহাম্মদ, এএফসি ক্যাপিটালের সিইও মাহবুব হোসেন মজুমদার, বিএমএসএল ইনভেস্টমেন্টের ব্যবস্থাপনা পরিচালক রিয়াদ মতিন, সিটিজেন সিকিউরিটিজ অ্যান্ড ইনভেস্টমেন্টের সিইও তাহিদ আহমেদ চৌধুরী, মাইডাস ইনভেস্টমেন্টের সিইও মুহাম্মদ হাফিজ উদ্দিন, আইআইডিএফসির সিইও মুহাম্মদ ছালেহ আহমেদ, আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্টের সিইও মো. সোহেল রহমান, সাউথইস্ট ব্যাংক ক্যাপিটাল সার্ভিসেসের সিইও মো. আবু বকর এবং গ্রামীণ ক্যাপিটাল ম্যানেজমেন্টের সিইও মুহাম্মদ আহসান উল্লাহ।

এমএএস/এএইচ/আরআইপি

আপনার মতামত লিখুন :