দোহারের জয়পাড়ায় এক্সিম ব্যাংকের শাখা উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪০ এএম, ২০ ডিসেম্বর ২০১৭

দোহারের জয়পাড়ায় এক্সিম ব্যাংকের ১১৭তম শাখা উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার শাখাটি উদ্বোধন করেন এক্সিম ব্যাংকের পরিচালক খন্দকার মোহাম্মদ সাইফুল আলম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। এ সময় আরো উপস্থিত ছিলেন দোহার পৌরসভার মেয়র আব্দুর রহিম মিয়া।

প্রধান অতিথির বক্তব্যে খন্দকার মোহাম্মদ সাইফুল আলম এক্সিম ব্যাংকের সুদৃঢ় আর্থিক কাঠামোর কথা উল্লেখ করে বলেন, এক্সিম ব্যাংক নতুন নতুন উদ্যোক্তা সৃষ্টি ও দেশের শিল্প ও ব্যবসা বাণিজ্যের বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে।

সভাপতির বক্তব্যে ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া ব্যাংকের দৃঢ় আর্থিক অবস্থান, গ্রাহকবান্ধব বিনিয়োগ ও আমানত সেবাসমূহ সম্পর্কে আলোচনা করেন এবং সিএসআর কার্যক্রমে ব্যাংকের অবদানসহ দেশীয় ও আন্তর্জাতিক বিভিন্ন পদক ও স্বীকৃতি এবং কৃষি বিনিয়োগে শতভাগ সাফল্য অর্জন করায় বাংলাদেশ ব্যাংকের পক্ষ থেকে পরপর তিনবার প্রশংসাপত্র লাভের কথা উল্লেখ করে স্থানীয় ব্যবসায়ীদেরকে এক্সিম ব্যাংকের কল্যাণমুখী ব্যাংকিংয়ের অংশীদার হওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবীর, জয়পাড়া হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষক হায়াত আলী মিয়াসহ ব্যাংকের নির্বাহীবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসআই/এআরএস/আইআই

আপনার মতামত লিখুন :