বিক্রয় ডটকমের সঙ্গে কিওয়ে মোটরসাইকেলের চুক্তি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩১ পিএম, ২১ ডিসেম্বর ২০১৭

কিওয়ে মোটরসাইকেলর সঙ্গে বিক্রয় ডটকমের চুক্তি স্বাক্ষর হয়েছে। বৃহস্পতিবার রাজধানীর ডেইলি স্টার সেন্টারে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

এ চুক্তির ফলে গ্রাহকরা বিক্রয় থেকে কিওয়ে মোটরসাইকেল কিনে পাবেন এক্সক্লুসিভ হেলমেট এবং আকর্ষণীয় গিফট হ্যাম্পার। গ্রাহরা শূন্য শতাংশ ইন্টারেস্টে অ্যামেক্স, ইউসিবি, ব্র্যাক, এসসিবি, লংকাবাংলা, সাউথইস্ট ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যেমে তিন অথবা ছয় মাসের সহজ কিস্তিতে কিওয়ে ব্র্যান্ডের মোটর সাইকেল কেনার সুযোগ পাবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিক্রয় ডটকমের ক্যাটাগরি ম্যানেজমেন্টের সিনিয়র ম্যানেজার ইসা আবরার আহমেদ, স্পিডোজ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মেহেদিউর রহমান, পাইকারি এবং ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জামান সওয়াদ খান।

পরে মেহেদি রহমান পাইকার বলেন, আমরা বিভিন্ন ধরনের মানসম্পন্ন মোটরসাইকেল নিয়ে আসছি যা প্রত্যেকের বাজেটের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। বিক্রিয় ডটকম একটি যথার্থ প্ল্যাটফর্ম যেখানে আমরা ব্যক্তি ও প্রতিষ্ঠান উভয়কেই সেবা দিতে পারি। বিক্রয় ডটকমের মাধ্যেমে ইতিমধ্যেই ভালো সাড়া পেয়েছি। তাই দৃঢ় আত্মবিশ্বাসের সঙ্গে বিক্রয়ের ডটকমের সঙ্গে চুক্তি স্বাক্ষর করছি।

এএস/এএইচ/জেআইএম

আপনার মতামত লিখুন :