ই-কমার্স চুক্তিতে রেকিট বেনকিজার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৩৯ এএম, ২৭ ডিসেম্বর ২০১৭

শেয়ারবাজারে তালিকাভুক্ত ম্যানুফাকচারিং কোম্পানি রেকিট বেনকিজার বাংলাদেশ অফিস সরঞ্জাম সরবরাহকারী বি-টু-বি ই-কমার্স প্ল্যাটফর্ম জেমসক্লিপের সঙ্গে চুক্তি করেছে। বুধবার প্রতিষ্ঠানটি থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বলা হয়, চুক্তির ফলে এখন থেকে জেমসক্লিপ তাদের ওয়েবসাইটের মাধ্যমে রেকিট বেনকিজার বাংলাদেশের গৃহস্থালি সামগ্রী এবং টয়লেট্রিজ পণ্যসমূহ সরাসরি গ্রাহকদের কাছে বিক্রয় করতে পারবে।

চুক্তির ফলে জেমসক্লিপের গ্রাহকরা এক ক্লিকের মাধ্যমে সরাসরি রেকিট বেনকিজার বাংলাদেশ অনুমোদিত গৃহস্থালি সামগ্রী এবং টয়লেট্রিজ পণ্যসমূহ ক্রয় করতে পারবেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

জেমসক্লিপের বরাত দিয়ে আরও বলা হয়, জেমসক্লিপের প্রধান লক্ষ্য গ্রাহক চাহিদা অনুযায়ী সর্বোচ্চ মানসম্মত পণ্য এবং তাদের ব্যয়কৃত অর্থের সর্বাধিক ভ্যাল্যুর নিশ্চয়তা বিধান করা। তাই রেকিট বেনকিজার বাংলাদেশের মত একটি বহুজাতিক কোম্পানির সঙ্গে অনলাইন ডিসট্রিবিউটর পার্টনারশিপের চুক্তি তাদের সেই পরিপূর্ণ সেবার নিশ্চয়তা দিতে সক্ষম হবে।

চুক্তি সই অনু্ষ্ঠানে উপস্থিত ছিলেন- জেমসক্লিপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. মনোয়ার হোসেন খান, রেকিট বেনকিজার বাংলাদেশের হেড অব সেলস মো. রেদোয়ানুল ইসলাম, ট্রেড ক্যাটাগরি ম্যানেজার আরমান সালাম প্রমুখ।

এমএএস/এমআরএম/এমএস

আপনার মতামত লিখুন :