লিনেক্স পণ্যে ২০ শতাংশ ছাড়

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১২ পিএম, ০৯ জানুয়ারি ২০১৮
লিনেক্স পণ্যে ২০ শতাংশ ছাড়

পণ্যের ক্যাটাগরি অনুযায়ী বাণিজ্য মেলায় ১০ থেকে ২০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে অন্যতম ইলেকট্রনিক্স সামগ্রী প্রতিষ্ঠান লিনেক্স। লিনেক্স প্যাভিলিয়নে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ডিজাইন ও সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন ছাড়াও বিভিন্ন পণ্য।

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ২৩তম এবারের আয়োজনে লিনেক্স তৈরি করেছে আকর্ষণীয় দোতলা প্যাভিলিয়ন। ক্রেতা ও দর্শনার্থীদের সুবিধার কথা বিবেচনা করে প্যাভিলিয়নের ডিজাইন করা হয়েছে। ৫ নম্বর এ প্যাভিলিয়ন নির্মাণে অনুসরণ করা হয়েছে আধুনিক ও সিম্পল ডিজাইন।

লিনেক্সের কর্মকর্তারা জানান, একসঙ্গে যাতে অনেক ক্রেতা-দর্শনার্থী তাদের প্যাভিলিয়নে প্রবেশ ও বের হতে পারেন, সেজন্য চওড়া প্রবেশদ্বারসহ ৫০ বর্গফুট আয়তনের সুদৃশ্য প্যাভিলিয়ন তৈরি করা হয়েছে।

এখানে পাওয়া যাচ্ছে স্মার্টফোন ছাড়াও ফিচারফোন, এনার্জি সেভিং রেফ্রিজারেটর, স্মার্ট এলইডি টিভি, ইকো ফ্রেন্ডলি এয়ার কন্ডিশনার, অটোমেটিক ওয়াশিং মেশিনসহ বিভিন্ন ইলেকট্রিক পণ্য।

প্রতিষ্ঠানটির সিএমও আফতাব মাহমুদ খুরশিদ জানান, মেলায় ‘জীবনের প্রেরণায় লিনেক্স’- এ ব্র্যান্ড প্রমিজকে সামনে রেখে প্রোডাক্ট ক্যাটাগরি অনুযায়ী মেলা উপলক্ষে সর্বোচ্চ ১০ থেকে ২০ শতাংশ নগদ অর্থছাড় দিচ্ছেন তারা। এ ছাড় শুধু মেলার জন্য প্রযোজ্য।

এমএ/এসআর/এমএআর/জেএইচ/আরআইপি