উন্নয়ন মেলা : হবিগঞ্জে বীমা কর্মীদের শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৭ পিএম, ১১ জানুয়ারি ২০১৮
উন্নয়ন মেলা : হবিগঞ্জে বীমা কর্মীদের শোভাযাত্রা

উন্নয়ন মেলা-২০১৮ উপলক্ষে হবিগঞ্জে বর্ণাঢ্য শোভাযাত্রা করেছে বিভিন্ন বীমা কোম্পানির স্থানীয় কর্মকর্তা। জেলা প্রশাসক আয়োজিত এ শোভাযাত্রায় বীমা কর্মীরা বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) পক্ষে শোভাযাত্রায় অংশগ্রহণ করেন।

সরকারের বহুমুখী উন্নয়ন তৎপরতা ও সাফল্য জনগণের কাছে তুলে ধরতে সব জেলা ও উপজেলায় এ উন্নয়ন মেলার আয়োজন করেছে সরকার। ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয় এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে উন্নীত করতে সরকারের বহুমুখী উন্নয়নের তৎপরতা ও সাফল্য জনগনের কাছে তুলে ধরায় মেলা আয়োজনের অন্যতম উদ্দেশ্য।

বৃহস্পতিবার সকালে গণভন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশব্যাপী এ উন্নয়ন মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপরই হবিগঞ্জে জেলা প্রশাসকের উদ্যোগে বীমাকর্মীদের অংশগ্রহণে শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

এ শোভাযাত্রায় নেতৃত্ব দেন জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) এস এম নুরুজ্জামান। জেলার চুনারুঘাট, মাধবপুর, বানিয়াচং এবং লাখাই উপজেলায়ও বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের পক্ষে বীমা কোম্পানির কর্মকর্তা শোভাযাত্রায় অংশগ্রহণ করেন।

এমএএস/এনএফ/আরআইপি