রুয়েটে রূপালী ব্যাংকের এটিএম সেবা চালু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:২০ পিএম, ১২ জানুয়ারি ২০১৮

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) এটিএম বুথের সেবা চালু করেছে রাষ্ট্রায়ত্ব রূপালী ব্যাংক। শুক্রবার রুয়েট ক্যাম্পাসে রূপালী ব্যাংক লিমিটেডের নিজস্ব ব্র্যান্ডের এটিম বুথ উদ্বোধন করা হয়।

এটিএম বুথ সার্ভিস উদ্বোধন করেন রুয়েটের ভিসি প্রফেসর ড. মোহা. রফিকুল আলম বেগ এবং রূপালী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মো. আতাউর রহমান প্রধান।

রুয়েটে এটিএম বুথ স্থাপনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্র-ছাত্রীদের সহায়তা করায় ভিসি ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

ভিসি বলেন, ৭৮ সাল থেকে রূপালী ব্যাংক ক্যাম্পাসে সেবা দিয়ে আসলেও বর্তমানে অতীতের যে কোনো সময়ের চেয়ে আরও বড় পরিসরে উন্নত সেবা দিচ্ছে এ ব্যাংক।

ব্যাংকের এমডি আতাউর রহমান প্রধান বলেন, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের চাহিদার প্রেক্ষিতে আমরা সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে রুয়েট ক্যাম্পাসে এটিএম বুথ স্থাপন করেছি। গ্রাহকদের আরও বেশি কাছে যাওয়ার জন্য, উন্নত সেবা ও আরও বেশি প্রোডাক্ট দেয়ার জন্য এ সার্ভিস চালু করেছি।

তিনি বলেন, ব্যাংকের ৫৬৩টি শাখার গ্রাহকদের এটিএম সার্ভিসের আওতায় আনা হয়েছে। আধুনিক সেবা প্রদানের লক্ষ্যে ২০১৮ সালের মধ্যে সারাদেশে পর্যাপ্ত পরিমাণে নিজস্ব ব্রান্ডের এটিএম বুথ স্থাপন করা হবে। সব শাখা থেকে এটিএম কার্ড ইস্যু করা হবে এবং গ্রাহকরা সংশ্লিষ্ট শাখা থেকে এই কার্ড সংগ্রহ করতে পারবেন।

তিনি আরও বলেন, তুলনামূলক স্বল্প খরচে এ সেবা পাবেন গ্রাহকরা। রূপালী ব্যাংকের কার্ড হোল্ডাররা এই কার্ড ব্যবহার করে টাকা উত্তোলন করা ছাড়াও কেনাকাটা, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পরিশোধসহ নানা রকম সুবিধা ভোগ করতে পারবেন।

রাজশাহী বিভাগীয় কার্যালয়ের জিএম মোহাম্মদ জাহাংগীরের সভাপতিত্বে রুয়েটের বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষক সমিতির সভাপতি, সেক্রেটারি, বিভিন্নস্তরের কর্মকর্তা, কর্মচারী, ব্যাংকের ডিজিএম,এজিএমসহ ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন রূপালী ব্যাংক রুয়েট শাখার ব্যবস্থাপক মো. সোয়াইবুর রহমান খান।

এসআই/এমআরএম/পিআর

আপনার মতামত লিখুন :