ফস্টার ক্লার্ক পণ্যে ছাড়ের ছড়াছড়ি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৮ পিএম, ১৮ জানুয়ারি ২০১৮

বাণিজ্য মেলায় ফস্টার ক্লার্ক পণ্যে চলছে ছাড়ের ছড়াছড়ি। মেলার বাইরে যেসব পণ্যে কোনো ছাড় নেই, মেলায় সেসব পণ্যের একটি কিনলে দেয়া হচ্ছে অপরটি ফ্রি। কর্তৃপক্ষ বলছে, পণ্যের প্রচারের জন্য মূলত তারা মেলায় অংশগ্রহণ করছেন। ক্রেতাদের আকৃষ্ট করতে অধিকাংশ পণ্যে ছাড় দেয়া হচ্ছে।

এবারের বাণিজ্য মেলার জিএমপি- ১২ নম্বর প্যাভিলিয়নে চলছে ফস্টার ক্লার্ক পণ্যের বিক্রি ও প্রদর্শনী। প্যাভিলিয়নে দায়িত্বরত কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন বলেন, পণ্য বিক্রির পাশাপাশি প্রচারের জন্য এবারের মেলায় আমাদের অংশগ্রহণ। মেলার বাইরে এসব পণ্যে কোনো ছাড় নেই কিন্তু মেলার ভেতরে স্টল থেকে পণ্য কিনলে অধিকাংশ পণ্যে ছাড় দেয়া হচ্ছে।

foster-02

তিনি আরো বলেন, যে উদ্দেশ্য নিয়ে আমাদের মেলায় অংশগ্রহণ তার অনেকটাই পূর্ণ হয়েছে। দর্শক-ক্রেতাদের যথেষ্ট সাড়া পেয়েছি। মেলার শেষ দিকে সাড়া আরো বাড়বে বলে আশা করছি।

স্টলে বিক্রয় প্রতিনিধিদের সঙ্গে কথা বলে জানা গেছে, সিঙ্গাপুর থেকে আমদানি করা হ্যালোপান্ডা বিস্কুটে তারা ‘একটি কিনলে একটি ফ্রি’ অফার দিচ্ছেন। মেলার বাইরে এ বিস্কুটের এক প্যাকেটের মূল্য ১০০ টাকা। কিন্তু মেলার ভেতরে ১০০ টাকায় ক্রেতারা পাচ্ছেন দুই প্যাকেট বিস্কুট।

foster-03

৪৫০ গ্রামের ফস্টার জ্যামের মূল্য ৪৯০ টাকা। মেলার স্টল থেকে একটি জ্যাম কিনলে ক্রেতারা পাচ্ছেন আরো একটি জ্যাম ফ্রি। ১৫৮০ টাকা দিয়ে ফস্টার ক্লার্ক ড্রিংকসের একটি বোতল কিনলে দেয়া হচ্ছে ৪৫০ গ্রামের জ্যাম ফ্রি।

এক্সট্রা ভার্জিন অলিভ অয়েলের এক লিটারের দাম রাখা হচ্ছে ৭৭০ টাকা। সঙ্গে ফ্রি দেয়া হচ্ছে ২৫০ মিলির এক্সট্রা ভার্জিন অলিভ অয়েল। এভাবে প্রায় প্রতিটি পণ্যে থাকছে কিছু না কিছু ফ্রি।

এমইউএইচ/এমএআর/পিআর

আপনার মতামত লিখুন :