মেলায় প্রথম মানসম্পন্ন মশারি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৪ এএম, ১৯ জানুয়ারি ২০১৮

ডেঙ্গু ও চিকুনগুনিয়া থেকে বাঁচতে কিনুন মানসম্মত মশারি- এমন স্লোগান নিয়ে এবারই প্রথম বাণিজ্য মেলায় মশারির স্টল সাজিয়েছে ‘বোনাফাইড কম্পোজিট টেক্সটাইল মিলস’।

প্রতিষ্ঠানটির দাবি, তারাই প্রথম আধুনিক ডিজাইনের মানসম্মত গার্মেন্ট মশারি তৈরি করছেন। এসব মশারি দক্ষিণ আফ্রিকা ও ভারতে রফতানিও হচ্ছে। দামও রয়েছে হাতের নাগালে।

এ বিষয়ে জানতে চাইলে বোনাফাইড কম্পোজিট টেক্সটাইল মিলস লিমিটেডের ম্যানেজার (মার্কেটিং অ্যান্ড সেলস) ফয়সাল আহমেদ বলেন, তারা এবারই প্রথম বাণিজ্য মেলায় মশারির স্টল দিয়েছেন। এর আগে কেউ মশারির স্টল দেয়নি। বাণিজ্য মেলায় তারা চার ধরনের মনকাড়া ডিজাইনের আধুনিক মশারি বিক্রি করছেন।

তিনি বলেন, বিদেশ থেকে মেশিন আমদানি করে দেশীয় সুতা ও কারিগর দিয়ে এসব মশারি তৈরি হচ্ছে। এগুলো ব্যবহারে কোনো স্বাস্থ্যঝুঁকিও নেই।

প্রতিষ্ঠানটির তৈরি বীরজয়ী মশারির মূল্য রাখা হচ্ছে ৭৫০ টাকা। রয়েছে প্যারাগন, মূল্য ১১০০ টাকা; গ্লোরির মূল্য ১২০০ টাকা এবং প্যারামাউন্টের মূল্য ১৩০০ টাকা।

তিনি বলেন, এসব মশারি মানসম্পন্ন তাই কোনো ধরনের ছাড় দেয়া হচ্ছে না। এছাড়া স্টলটিতে পাওয়া যাচ্ছে মশারি তৈরির থান কাপড়। প্রতি গজ নয় থেকে ২৭ টাকায় তা বিক্রি হচ্ছে।

এমইউএইচ/এমএআর/বিএ

আপনার মতামত লিখুন :