১৬ লাখ টাকার ‘ভিক্টোরিয়া’ টেবিল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৪ পিএম, ২১ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১২:৪৮ পিএম, ২৯ জানুয়ারি ২০১৮

টেবিলের মূল্য ১৬ লাখ টাকা! শুনলেই অবাক হওয়া ছাড়া কোনো উপায় নেই। দেখতে কেমন, কী দিয়ে তৈরি- এসব জানার আগ্রহ নিয়ে বাণিজ্য মেলার জিকে টিম্বার ট্রেডার্সের ১১৬ নম্বর স্টলে ভিড় করছেন ক্রেতা-দর্শনার্থীরা।

টেবিলটির নাম দেয়া হয়েছে ভিক্টোরিয়া। স্টলটির দায়িত্বে থাকা জিকে টিম্বার ট্রেডার্সের ম্যানেজার মো. ইসহাক আলী খান বলেন, ভিক্টোরিয়া টেবিলটি আমাদের নিজস্ব কারিগর দিয়ে তৈরি। আটটি চেয়ারসহ টেবিলটির মূল্য ধরা হয়েছে ১৬ লাখ টাকা। মেলায় বিক্রি করবো না। শুধু প্রদর্শনীর জন্য আনা। টেবিলটি কোনো ক্রেতা-দর্শনার্থীর পছন্দ হলে বাড্ডায় আমাদের শো-রুম আছে, সেখানে যোগাযোগ করে কিনতে পারবেন।

টেবিলটি এত দাম হওয়ার কারণ জানতে চাইলে তিনি বলেন, এটি বার্মাটিক সেগুন কাঠ দিয়ে তৈরি। এর ডিজাইনও এক্সক্লুসিভ এবং মেশিনে পলিশ করা। টেবিলটির একশ নয় এক হাজার বছর টিকবে। কারণ এর কাঠ পোকায় খায় না। তাই নষ্টও হয় না। 

fair

তিনি আরো বলেন, আমরা বিভিন্ন দরজা ও ফার্নিচার তৈরি করি। নানা ধরনের নকশা করা দরজা বিক্রি করি ৬৫ হাজার থেকে দুই লাখ টাকায়। সোফা সেটও আছে। এর মূল্য দুই লাখ থেকে ১০ লাখ টাকা পর্যন্ত। বিভিন্ন ডিজাইনের খাটের মূল্য পড়বে এক লাখ ৭০ হাজার থেকে পাঁচ লাখ টাকা পর্যন্ত ক্রেতাদের পছন্দ মতো বিভিন্ন ডিজাইনের ফার্নিচার অর্ডারসহ বিভিন্ন দেশি-বিদেশি কাঠ বিক্রি করা হয়।  

মেলায় আসা দর্শনার্থী আসাদুজ্জামান ভিক্টোরিয়া টেবিলটি দেখে বলেন, এটি দেখতে সুন্দর। কাঠও মজবুত মনে হচ্ছে। কিন্তু ১৬ লাখ টাকা- মূল্যটা একটু বেশিই মনে হয়। 

এসআই/এমএআর/আইআই

আপনার মতামত লিখুন :