মেলায় মিনিস্টারের অত্যাধুনিক ইন্টারনেট টিভি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:২২ এএম, ০১ ফেব্রুয়ারি ২০১৮

ঢাকায় অনুষ্ঠিত আন্তর্জাতিক বাণিজ্য মেলার মেয়াদ বাড়ানো হয়েছে চারদিন। অর্থাৎ আগামী ৪ ফেব্রুয়ারি পর্দা নামবে এবারের বাণিজ্য মেলার। এদিকে মেলার শেষ মুহূর্তে দর্শনার্থীরা ভীড় করছেন দেশীয় ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড মিনিস্টার প্যাভেলিয়নে।

প্যাভেলিয়নের বিক্রয় প্রতিনিধিরা জানান, নতুন নতুন প্রযুক্তি পণ্যের নজর কাড়া ডিজাইন এবং কোয়ালিটির কারণে দর্শনার্থীরা বেশি আগ্রহ প্রকাশ করছেন। তবে প্যাভেলিয়নে সবচেয়ে বেশি চাহিদা রয়েছে ইন্টারনেট টিভির।

মেলার প্যাভেলিয়নটি পরিদর্শন করে জিম্বাবুয়ের একটি প্রতিষ্ঠান পণ্য আমদানিতে আগ্রহ প্রকাশ করেছেন। খুব শিগগিরই দেশটিতে মিনিস্টার পণ্য রফতানি শুরু করা হবে বলেও জানান তিনি।

প্যাভেলিয়নের বিক্রয় প্রতিনিধি লাবণ্য জানান, ১২টি মডেলের বিভিন্ন সাইজের টিভি রয়েছে। ২৪ ও ৩২ ইঞ্জির ইন্টারনেট টিভির চাহিদা সব থেকে বেশি। আকর্ষণীয় পণ্যের মধ্যে রয়েছে ৫৫ ইঞ্জি ফোরকে ইন্টারনেট টিভি। ডাবল গ্লাস ডোর ফ্রিজ যা ৬৬ শতাংশ বিদ্যুৎ সাশ্রয়ী, ননফ্রোস্ট এবং ইনভার্টার প্রযুক্তিতে তৈরি। এছাড়া বিভিন্ন সাইজের ৩০টি ডিজাইনেরও বেশি ফ্রিজ আছে। এয়ার কন্ডিশনার রয়েছে ৪ ধরনের। ১০ ধরনের গৃহস্থলী সামগ্রীও রয়েছে প্যাভেলিয়নটিতে।

বিজ্ঞাপন বিভাগের প্রধান কর্মকর্তা কেএমজি কিবরিয়া বলেন, আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষে আমাদের যে প্রত্যাশা ছিল তার থেকেও অনেক বেশি অর্জিত হয়েছে। ক্রেতা ও দর্শনার্থীদের ব্যাপক সাড়া পাচ্ছি।

উল্লেখ্য, মেলার উদ্বোধনী দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্যাভেলিয়নটি পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি সন্তোস প্রকাশ করেন এবং রফতনির ব্যাপারে উৎসাহ প্রদান করেন।

এমএ/আরএস/আরআইপি