শেলটেক আবাসন মেলায় পাঁচ লাখ টাকা ছাড়

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৮ এএম, ১২ মার্চ ২০১৮

আবাসন নির্মাতা প্রতিষ্ঠান শেলটেকের আবাসন মেলা শুরু হবে মঙ্গলবার। প্রতিষ্ঠানটির ৩০ বছর পূর্তি উপলক্ষ এই মেলার আয়োজন করা হয়েছে। মেলা চলবে টানা ১৯ দিন। এ মেলায় ফ্ল্যাট বুকিং বা কেনার ক্ষেত্রে সর্বনিম্ন দুই লাখ থেকে সর্বোচ্চ পাঁচ লাখ টাকা পর্যন্ত ছাড় পাবে ক্রেতারা। রাজধানীর পান্থপথে শেলটেক লাউঞ্জে অনুষ্ঠিত হবে এ মেলা। ৩১ মার্চ পর্যন্ত প্রতিদিন মেলা চলবে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

রাজধানীর পান্থপথে শেলটেক লাউঞ্জে রোববার এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, সোমবার তাদের ৩০ বছর পূর্তি হচ্ছে। আয়োজিত মেলায় ঢাকার বিভিন্ন এলাকায় শেলটেকের ২৩৬টি ফ্ল্যাট বিক্রি করা হবে। গত ৩০ বছরে শেলটেক ১৬০ প্রকল্পে ৬৫ লাখ বর্গফুট আবাসন উন্নয়ন করে সাড়ে তিন হাজার ফ্ল্যাট বিক্রি করেছে। এতে ১৭ হাজার ৫০০ লোকের আরামদায়ক আবাসনের ব্যবস্থা হয়েছে।

শেলটেকের ব্যবস্থাপনা পরিচালক তৌফিক এম সেরাজ বলেন, রাজধানীতে আবাসনের ব্যবস্থা করতে শুরু থেকেই ফ্ল্যাটের সংস্কৃতি তৈরি করে শেলটেক। ৩০ বছর আগে রাজধানীর মালিবাগে চারতলা ভবনে ১৬টি ফ্ল্যাট তৈরির মাধ্যমে শেলটেক ‌‌'কনক্লেভ' প্রকল্প দিয়ে যাত্রা শুরু হয়েছিল। প্রতিটি ফ্ল্যাট ৬ লাখ টাকায় বিক্রি করা হয়। এখন ওই ফ্ল্যাটের মালিকরা নতুন প্রযুক্তিতে আধুনিক ফ্ল্যাট তৈরির প্রস্তাব দিয়েছেন। সেখানে নতুন করে ৩৩ কাঠায় ছয়টি প্রকল্প নেয়া হচ্ছে। এ প্রকল্পে ২০ তলা ভবনে ১৩৫টি ফ্ল্যাট তৈরি করা হবে।

শেলটেকের পরিচালক তানভীর আহমেদ বলেন, বাংলাদেশে ৩০ বছর সফলভাবে ব্যবসা করা একটি বড় অর্জন। শুধু আবাসন খাতের ফ্ল্যাট বিক্রির মধ্যে সীমাবদ্ধ নেই, আরও নতুন কিছু করার পরিকল্পনা রয়েছে শেলটেকের।

এমএ/জেডএ

আপনার মতামত লিখুন :