প্রথম দিনেই সাড়া ফেলেছে বসুন্ধরা সিটিতে ‘সারা’র আউটলেট

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৮ পিএম, ১১ অক্টোবর ২০১৮

রাজধানীর বসুন্ধরা সিটির লেভেল-১ এ নতুন এক আউটলেট। ব্যাপক আলোকসজ্জা, নজরকাড়া ডেকোরেশন। বাহারি সব পোশাকের সমাহার। রুচিশীল পোশাক, আর সাজসজ্জার চমকে সবার দৃষ্টি কাড়ছে নতুন এই আউটলেট। উদ্বোধন হয়েছে কিছু সময় আগে। এরই মধ্যে ক্রেতা-দর্শণার্থীদের উপচেপড়া ভিড়।

sara-

বলছিলাম বসুন্ধরা সিটিতে (লেভেল-১, ব্লক-এ এর ৪০ ও ৫৪ নং-এ) বৃহস্পতিবার উদ্বোধন হওয়া ‘সারা’ আউটলেটের কথা। এটি স্নোটেক্স’র লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’র দ্বিতীয় আউটলেট।

sara-

কী নেই সেখানে? শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি-শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস অ্যান্ড গার্লস, জিন্স ফর মেনজ, অ্যান্ড বয়েজ, পোলো টি-শার্ট, পাঞ্জাবি সব মিলিয়ে পোশাকের সমাগমে সজ্জিত ‘সারা’। এ ছাড়া আসন্ন শীতকালকে লক্ষ্য রেখে ‘সারা’ নিয়ে আসছে জ্যাকেটের ভিন্ন আয়োজন।

sara-

‘সারা’র প্রথম আউটলেটটি মিরপুরে অবস্থিত। এই দুই আউটলেট ছাড়াও অনলাইনেও পোশাক অর্ডার করে ‘সারা’, যা বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। সেক্ষেত্রে ‘সারা’র ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (sara_lifestyle_ltd) থেকে ক্রেতারা অর্ডার করতে পারবেন।

sara

বাংলাদেশের রফতানিমুখী পোশাক শিল্পের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত স্নোটেক্স গ্রুপের সহোযোগী এই প্রতিষ্ঠানের দ্বিতীয় আউটলেটের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘সারা’ লাইফস্টাইল ও স্নোটেক্সের ব্যবস্থাপনা পরিচালক এসএম খালেদ, পরিচালক শরীফুন নেসা, সহকারী পরিচালক মতিউর রহমান, উপস্থাপক মডেল এবং অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, ‘সারা’র হেড অব ডিজাইনার কাশফীর নেহরীন, সহকারী সাধারণ ব্যবস্থাপক প্রিয়ম আমিন প্রমুখ।

sara

স্নোটেক্স গ্রুপের পক্ষ থেকে জানানো হয়, স্নোটেক্স ২০০০ সালে বায়িং হাউজের মাধ্যেমে যাত্রা শুরু করে। ২০০৫ সালে নিজেদের প্রথম কারখানা হিসেবে প্রতিষ্ঠা করে স্নোটেক্স অ্যাপারেলস। সেই সাফল্যের ধারাবাহিকতায় ২০১১ সালে ‘কাট অ্যান্ড সিউ’ এবং ২০১৪ সালে ‘সোটেক্স আউটার ওয়্যার’ প্রতিষ্ঠা করা হয়। শ্রম ও কর্মসংস্থা মন্ত্রণালয়ের অধীনে হেলথ অ্যান্ড সেফটি অ্যাওয়ার্ড পেয়েছে স্নোটেক্স।

sara

‘সারা’ তাদের প্রথম লাইফস্টাইল ব্র্যান্ড। স্নোটেক্স আউটার ওয়্যার গ্রিন ফ্যাক্টরি হিসেবে পুরস্কৃত হয়েছে ইউএসজিবিয়াইর লিড গোল্ড সার্টিফিকেট। ঢাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানসহ দেশের বিভিন্ন জেলায় ‘সারা’ লাইফস্টাইল অচিরেই কয়েকটি শাখা খুলবে। এটি ১০ হাজারের বেশি মানুষের কর্মসংস্থানের জায়গা হয়ে দাঁড়াবে।

এএস/জেডএ/জেআইএম

আপনার মতামত লিখুন :