লভ্যাংশ সংক্রান্ত সভার তারিখ জানিয়েছে ১৮ কোম্পানি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩৯ পিএম, ১৬ অক্টোবর ২০১৮

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৮ কোম্পানি ২০১৮ সালের ৩০ জুন সমাপ্ত বছরের লভ্যাংশ ঘোষণা সংক্রান্ত পরিচালনা পর্ষদ সভার তারিখ জানিয়েছে।

মঙ্গলবার (১৬ অক্টোবর) ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) মাধ্যমে এ তথ্য জানানো হয়।

কোম্পানিগুলোর মধ্যে রয়েছে- ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসিবি), বিডি থাই, গোল্ডেন হার্ভেস্ট এগ্রো, গ্লোবাল হেভি কেমিক্যালস, মেট্রো স্পিনিং, ম্যাকসন্স স্পিনিং, আনলিমাইয়ার্ন, হা-ওয়েল টেক্সটাইল, জেমিনি সি ফুড, আনোয়ার গ্যালভানাইজিং, আমরা টেকনোলজিস, ড্যাফোডিল কম্পিউটার্স, কেঅ্যান্ডকিউ, মালেক স্পিনিং, ইউনিক হোটেল, বিবিএস কেবলস, সায়হাম কটন এবং এইচআর টেক্সটাইল।

এ কোম্পানিগুলো চলতি মাসের ২৩ থেকে ২৮ তারিখের মধ্যে পর্ষদ সভা করে লভ্যাংশ সংক্রান্ত ঘোষণা দেবে।

২৩ অক্টোবার
বিকাল ৩টায় ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসিবি) ও ইউনিক হোটেল, সাড়ে ৩টায় কে অ্যান্ড কিউয়ের, সাড়ে ৪টায় বিবিএস কেবলসের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

২৪ অক্টোবর
বিকাল পৌনে ৩টায় মালেক স্পিনিংয়, সাড়ে ৩টায় আমরা টেকনোলজিস ও এইচআর টেক্সটাইলের এবং জেমিনি সি ফুডের বিকাল পৌনে ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

২৫ অক্টোবর
বিকাল ৩টায় ম্যাকসন্স স্পিনিংয়, সাড়ে ৩টায় আনলিমাইয়ার্ন ও বিডি থাইয়ের এবং বিকাল ৪টায় মেট্রো স্পিনিংয়ের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

২৭ অক্টোবর
বিকাল সাড়ে ৩টায় ড্যাফোডিল কম্পিউটার্স এবং সাড়ে ৪টায় গোল্ডেন হার্ভেস্ট এগ্রোর পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

২৮ অক্টোবর
বিকাল ৩টায় গ্লোবাল হেভি কেমিক্যালস ও সায়হাম কটন, সাড়ে ৩টায় আনোয়ার গ্যালভানাইজিং এবং সাড়ে ৪টায় হা-ওয়েল টেক্সটাইলের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

এমএএস/এএইচ/জেআইএম

আপনার মতামত লিখুন :