আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫০ পিএম, ২৩ জানুয়ারি ২০১৯

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের বার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩ জানুয়ারি) রাজধানীর একটি হোটেলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনের উদ্বোধন করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আলহাজ আব্দুস সামাদ লাবু।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ আব্দুস সালাম, আলহাজ হাফেজ মো. এনায়েত উল্লাহ্, আলহাজ মো. লিয়াকত আলী চৌধুরী, মো. আমির উদ্দিন পিপিএম, আলহাজ নাজমুল আহসান খালেদ, আলহাজ আব্দুল মালেক মোল্লা, আলহাজ মো. হারুন-অর-রশীদ খান, আলহাজ মো. আনোয়ার হোসেন, আলহাজ ইঞ্জি. খন্দকার মেসবাহ্ উদ্দিন আহমেদ, আলহাজ আহামেদুল হক, খালিদ রহিম এবং এম. কামালউদ্দিন চৌধুরী।

এছাড়া ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. ফজলুল করিম, মুহাম্মদ মাহমুদুল হক, এস. এম. জাফরসহ শীর্ষ নির্বাহীরাসহ ব্যাংকের ১৬৮টি শাখার ব্যবস্থাপকরা উপস্থিত ছিলেন।

সম্মেলনে জানানো হয়, অনিরীক্ষিত তথ্য অনুযায়ী ২০১৮ সাল শেষে ব্যাংকের মোট আমানতের পরিমাণ দাঁড়িয়েছে ২৮৪৮৫ কোটি টাকা। এ সময় ব্যাংকের বিনিয়োগ হয়েছে ২৬৫১৩ কোটি টাকা। এছাড়া আমদানি ও রফতানির পরিমাণ ছিল যথাক্রমে ১৬৮৫৭ কোটি এবং ১১৪৪৮ কোটি টাকা। শ্রেণিকৃত বিনিয়োগের ক্ষেত্রে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক যথেষ্ট দৃঢ় অবস্থানে রয়েছে বলে জানানো হয়।

এসআই/এএইচ/জেআইএম