মেলায় প্লট বুকিং দিলে ফ্রিজ ফ্রি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৭ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০১৯

প্লট বুকিং দিলে ফ্রিজ ফ্রি দিচ্ছে ‘পূর্বাচল মালুম সিটি’। রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত পাঁচ দিনব্যাপী ‘রিহ্যাব ফেয়ার ২০১৯’-এ এই অফার নিয়ে এসেছে মালুম গ্রুপের প্রকল্পটি।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বুধবার থেকে শুরু হয়েছে এ মেলা। মেলায় পূর্বাচল মালুম সিটি প্রকল্পের স্টলে প্রতিষ্ঠানটির সিনিয়র এক্সিকিউটিভ সাইদুর রহমানের সঙ্গে কথা হয় জাগো নিউজ’র।

সাইদুর রহমান বলেন, আমাদের প্রকল্পের সব থেকে বড় সুবিধা হলো- ওই প্রকল্পস্থানেই মালুম সিটির ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) দুটি অভিজাত নিজস্ব বাড়ি রয়েছে। তিনি স্থানীয়, সেখানেই বসবাস করেন। তাই বিনিয়োগ শতভাগ ঝুঁকিমুক্ত ও নিরাপদ। ফলে প্লট বুকিং দিয়ে যে কেউ নিশ্চিন্তে থাকতে পারেন। প্রায় ৩০০ বিঘা জমি নিয়ে প্রকল্পের কাজ শুরু হয়েছে।

jagonews

তিনি বলেন, প্লট বুকিং দিলে ফ্রিজ ফ্রি দেয়ার পাশাপাশি আমরা মেলা উপলক্ষে আরও কিছু ছাড় দিচ্ছি। আমাদের যে কোনো প্লট বুকিংয়ের জন্য ৫০ হাজার টাকা নির্ধারণ করা আছে। তবে মেলা থেকে মাত্র ১০ হাজার টাকা দিয়েই বুকিং দেয়া যাবে। বুকিংয়ের পাশাপাশি মেলা উপলক্ষে এককালীন ও কিস্তি দুই ক্ষেত্রেই গ্রাহকদের মূল্যছাড় দেয়া হচ্ছে।

‘যদি কেউ এককালীন অর্থ পরিশোধ করেন, তাহলে তিনি ৩০ শতাংশ মূল্যছাড় পাবেন। আর কিস্তিতে টাকা পরিশোধ করলে পাওয়া যাবে ২০ শতাংশ মূল্যছাড়। সর্বোচ্চ ৭২টি কিস্তিতে টাকা পরিশোধ করা যাবে-,- বলেন তিনি।

এই সিনিয়র এক্সিকিউটিভ বলেন, আমাদের প্লট তিন কাঠা ও পাঁচ কাঠা, এই দুই ভাগে ভাগ করা আছে। ১২ লাখ থেকে ২১ লাখ টাকার মধ্যে এসব প্লট কেনা যাবে। বুকিংয়ের ৩০ দিনের মধ্যে এক লাখ টাকা ডাউনপেমেন্ট করতে হবে।

এমএএস/জেডএ/আরআইপি

আপনার মতামত লিখুন :