তৃতীয় বর্ষপূর্তিতে লাভেলোর নতুন চার আইসক্রিম

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:১৮ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০১৯

তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে বাজারে এলো লাভেলোর চারটি ভিন্ন স্বাদের নতুন আইসক্রিম। গত বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) কক্সবাজারের হোটেল কক্স টুডের হল অব স্টারে লাভেলোর এই নতুন চারটি ভিন্ন স্বাদের আইসক্রিম উন্মোচন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী দাতো মো. একরামুল হক।

এরমধ্যে জাফরান ও পেস্তা বাদামের শাহী স্বাদে শাহী কুলফি আর বেলজিয়ান চকোলেটের ইয়াম্মি স্বাদের এই দুই আইসক্রিম দেশের সর্বত্র পাওয়া যাবে যথাক্রমে ১৫ টাকা এবং ৬০ টাকা মূল্যে। একই সঙ্গে ৪০ টাকা মূল্যের র‌্যাকফরেস্ট ও শাহী সন্দেশ ফ্লেলভারের ১২০ মি.লি. কাপ আইসক্রিমও সারা দেশে পাওয়া যাবে।

এ উপলক্ষে আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানে কেক কাটেন আমন্ত্রিত অতিথিরা। এ সময় প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ছাড়াও উপস্থিত ছিলেন লাভেলোর চিফ অপারেটিং অফিসার ইঞ্জিনিয়ার মোহাম্মদ কামরুজ্জামান, উপদেষ্টা এস.এম. মমতাজুল ইসলাম এবং চিফ স্ট্র্যাটেজিক অফিসার এম. রাজীব হাসান।

অনুষ্ঠানে ভোক্তা ও শুভানুধ্যায়ীদের উদ্দেশ করে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মো. একরামুল হক বলেন, প্রতি বছরই লাভেলো ডে-তে নতুন পণ্য বাজারে আসবে। গত তিন বছরের সাফল্যের ধারাবাহিকতায় গুণগত মান আরও উন্নত করা হবে।

প্রসঙ্গত ২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি বাংলাদেশে যাত্রা শুরু করেতাওফিকা ফুডস অ্যান্ড অ্যাগ্রো ইন্ডাষ্ট্রিজের অঙ্গ প্রতিষ্ঠান লাভেলো আইসক্রিম। দিনটিকে স্মরণীয় রাখতে প্রতি বছর ‘লাভেলো ডে’ উদযাপন করে আসছে প্রতিষ্ঠানটি। -প্রেস বিজ্ঞপ্তি

এমএমজেড/এমকেএইচ

আপনার মতামত লিখুন :