বিপিও সামিটে সিভি নিচ্ছে ওয়াল্টন, হেলথ কেয়ার

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২১ পিএম, ২১ এপ্রিল ২০১৯

রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে শুরু হওয়া ‘বিপিও সামিট বাংলাদেশ ২০১৯’-এ চাকরিপ্রার্থীদের কাছ থেকে জীবনবৃত্তান্ত (সিভি) নিচ্ছে ওয়াল্টন ও হেলথ কেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেড। এসব সিভি থেকে পরবর্তীতে তাদের প্রতিষ্ঠানে কর্মী নিয়োগ দেয়া হবে।

রোববার (২১ এপ্রির) শুরু হওয়া এই সামিট চলবে আগামীকাল সোমবার (২২ এপ্রিল) পর্যন্ত। এর মধ্যেই এই দুই প্রতিষ্ঠানে সিভি জমা দিতে হবে।

এ বিষয়ে ওয়াল্টনের প্রিন্সিপাল অফিসার হুসাইন সিরাজী জাগো নিউজকে বলেন, ‘যাদের কাজের অভিজ্ঞতা নেই এবং যাদের কাজের অভিজ্ঞতা আছে, সবারই সিভি জমা নিচ্ছি। এখান থেকে সিভিগুলো চলে যাবে আমাদের মানবসম্পদ বিভাগে। এরপর সেগুলো যাচাই-বাছাই করা হবে। আমাদের যেসব জায়গায় লোকবলের ঘাটতি রয়েছে এবং যেসব জায়গায় লোকবলের শূন্যতা তৈরি হবে, সেসব জায়গায় তাদেরকে নিয়োগ দেয়ার জন্য পরবর্তীতে ডাকা হবে।’

ইতোমধ্যে ৩০০ সিভি জমা পড়ে গেছে। সিভিতে থাকা যোগ্যতা অনুযায়ী তাদেরকে ডাকা হবে। আর বেতন নির্ধারণ হবে আলোচনা সাপেক্ষে বলেও জানান হুসাইন সিরাজী।

হেলথ কেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ মো. সাইদুল ইসলাম জাগো নিউজকে বলেন, ‘আমরা এই সামিট থেকে সিভিগুলো সংগ্রহ করছি। পরবর্তীতে তাদেরকে ডাকা হবে কাস্টমার সার্ভিস, কল সেন্টার ও সেলসম্যান পদের জন্য।’

আরএম/পিডি/বিএ/পিআর

আপনার মতামত লিখুন :