বিজয়ীদের হাতে আইফোন দিল বিকাশ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৫ পিএম, ০২ জুন ২০১৯

ঈদের আগেই বিকাশের চালু হওয়া অ্যাড মানি সেবা নিয়ে আয়োজিত ‘উইন আইফোন’ ক্যাম্পেইনে প্রথম সপ্তাহের তিন বিজয়ীর হাতে আইফোন তুলে দিল বিকাশ।

একটি সহজ প্রশ্নের জবাব দিয়ে এবং দুটো ট্রানজেকশন করে তিন ভাগ্যবান বিজয়ী এই পুরস্কার পেলেন।

পুরস্কার বিজয়ী তিনজন হলেন- সঞ্জয় সেন গুপ্ত, খায়রুল আহসান ও দেব প্রসাদ দাস।

গত ১৬ মে থেকে শুরু হওয়া অনলাইনভিত্তিক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন বিপুলসংখ্যক বিকাশগ্রাহক। পরবর্তীতে কয়েক ধাপে বাছাই করে বিচারকমণ্ডলীর বিশ্লেষণে চূড়ান্ত বিজয়ী নির্বাচিত করা হয়।

ক্যাম্পেইনে বিচারকের দায়িত্ব পালন করেন সাংবাদিক জাকির হোসেন ও আব্দুর রহিম হারমাছি।

‘উইন আইফোন’ ক্যাম্পেইন ১২ জুন পর্যন্ত চলবে। আগ্রহীরা www.bkash.com/Win_iPhone এ গিয়ে রেজিস্ট্রেশন করে একটি সহজ প্রশ্নের উত্তর দিয়ে এবং ন্যূনতম ১,০০০ টাকার দুটি (অ্যাড মানি ও পেমেন্ট) ট্রানজেকশন করে এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। প্রতি সপ্তাহে সেরা তিনজন পাবেন আইফোন।

উল্লেখ্য, বর্তমানে ব্র্যাক ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টাড, সিটি, ঢাকা, ইস্টার্ন, ব্যাংক এশিয়া, মিডল্যান্ড ব্যাংক ও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের অনলাইন থেকে গ্রাহক নির্দিষ্ট ধাপ অনুসরণ করে সহজেই বিকাশ একাউন্টে টাকা ট্রান্সফার করতে পারছেন কোনো ধরনের বাড়তি খরচ ছাড়াই। যেকোনো ধরনের মাস্টার কার্ড (স্থানীয় ব্যাংক থেকে ইস্যুকৃত) থেকে বিকাশ অ্যাপেই নিজের অথবা অন্য যে কারও একাউন্টে তাৎক্ষণিক টাকা ট্রান্সফারের সুবিধা মিলছে। এ ক্ষেত্রে বাড়তি কোনো চার্জ লাগছে না।

ব্র্যাক ব্যাংক, যুক্তরাষ্ট্রভিত্তিক মানি ইন মোশন, বিশ্ব ব্যাংক গ্রুপের অন্তর্গত ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং অ্যান্ট ফিনান্সিয়ালের যৌথ মালিকানাধীন প্রতিষ্ঠান বিকাশ, ২০১১ সাল থেকে বাংলাদেশ ব্যাংক নিয়ন্ত্রিত পেমেন্ট সেবাদানকারী প্রতিষ্ঠান হিসেবে বিভিন্ন ধরনের মোবাইল/ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে।

আরএম/জেডএ/পিআর