এসিআই মটোরস্ ও পোকুটেকের মধ্যে চুক্তি

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৬ পিএম, ২০ অক্টোবর ২০১৯

ব্যবসায়িক পরিসর বৃদ্ধির লক্ষে এসিআই মটোরস্ দক্ষিণ কোরিয়ার হাইড্রোলিক ও নন-হাইড্রোলিক নির্মাণশিল্পের অ্যাটাচমেন্ট প্রস্তুতকারক প্রতিষ্ঠান পোকুটেকের সাথে একটি ডিলারশিপ চুক্তি স্বাক্ষর করেছে। পোকুটেকের প্রস্তুতকৃত অ্যাটাচমেন্টগুলো এক্সকেভেটর, ব্যাকহো লোডার, হুইল লোডার, ফর্কলিফট ইত্যাদি মেশিনে ব্যবহার করা যাবে।

গেল ১৭ অক্টোবর রাজধানীর তেজগাঁওয়ে এসিআই সেন্টারে, এসিআই মটোরস্এ-র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. এফ এইচ আনসারী এবং পোকুটেকের প্রেসিডেন্ট ও প্রধান নির্বাহী এম এস সং তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

বাংলাদেশে নিযুক্ত দক্ষিণ কোরিয়ান দূতাবাসের বাণিজ্যিক শাখার উপ-পরিচালক জ্যাহো জ্যাং এবং এসিআই মটরস্-এর নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাসসহ এসিআই মটরস্-এর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এসিআই মটরস্এ-র জেনারেল ম্যানেজার শামসুজ্জামান উক্ত অনুষ্ঠানে এসিআই মটরস্ এবং পোকুটেকের বিভিন্ন পণ্যের কারিগরি দিক উপস্থাপন করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

এনএফ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]