স্বপ্ন সুপারশপে বিনামূল্যে শপিং অফার চলছে না

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৫ পিএম, ০৭ নভেম্বর ২০১৯

বিনামূল্যে কোনো শপিং অফার চলছে না বলে জানিয়েছে বাংলাদেশের সর্ববৃহৎ সুপারশপ চেইন ‘স্বপ্ন’। এ ধরনের প্রতারণা থেকে ক্রেতাদের সতর্ক থাকতে বলেছে প্রতিষ্ঠানটি। আজ বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘স্বপ্ন’ নাম ব্যবহার করে কিছু অসাধুচক্র নকল শপিং অফার/কুপন অনলাইন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করছে। এ ধরনের ভুয়া অফারের সঙ্গে ‘স্বপ্ন’র কোনো সংশ্লিষ্টতা নেই এবং অফারগুলোতে অংশ নিয়ে কিংবা লিঙ্কে ক্লিক করে যেকোনো ধরনের ক্ষতির সম্মুখীন না হওয়ার জন্য ক্রেতাদের অনুরোধ করা হচ্ছে। এই অসাধু কার্যক্রমের মাধ্যমে কোনো ক্রেতা কোনো ধরনের ক্ষতির সম্মুখীন হলে স্বপ্ন কোনো দায়ভার নেবে না।

স্বপ্ন বলছে, স্বপ্ন তার ক্রেতাসাধারণের স্বার্থ সংরক্ষণে সর্বদা সচেতন। তাই এসব অসাধুচক্রের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নিতে ইতোমধ্যে কার্যক্রম শুরু হয়েছে।

‘স্বপ্ন’ সম্পর্কিত সঠিক অফার/প্রমোশন জানতে ফেসবুক পেজ https://www.facebook.com/Shwapno.ACILL/ কিংবা ওয়েবসাইট WWW.SHWAPNO.COM-কে অনুসরণ করতে ক্রেতাদের অনুরোধ জানিয়েছে স্বপ্ন।

এআর/এসআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]