দেশসেরা ব্র্যান্ড আরএফএল

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:৩৩ পিএম, ১০ ডিসেম্বর ২০১৯

দেশের সেরা ব্র্যান্ডের স্বীকৃতি অর্জন করেছে জনপ্রিয় গৃহস্থালি প্লাস্টিক পণ্যের ব্র্যান্ড আরএফএল প্লাস্টিকস। দেশসেরা ১০০ ব্র্যান্ডের মধ্যে আরএফএল প্লাস্টিকস সব ক্যাটাগরিতে দ্বিতীয় ও প্লাস্টিক ক্যাটাগরিতে সেরা ব্র্যান্ডের স্বীকৃতি অর্জন করেছে।

গত শনিবার রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের একাদশ আসরে দেশের ব্র্যান্ডগুলোকে পুরস্কার ও সম্মাননা জানানো হয়। নিয়েলসেন বাংলাদেশের অংশীদারিত্বে ও ডেইলি স্টারের পৃষ্ঠপোষকতায় বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড-২০১৯ প্রদান করে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম।

দেশজুড়ে চার হাজার ভোক্তার অংশগ্রহণে পরিচালিত জরিপের ওপর ভিত্তি করে এ বছর পুরস্কার দেয়া হয়। এবার ৩৪টি ক্যাটাগরিতে ১০০টি ব্র্যান্ডকে সম্মানিত করা হয়। এর মধ্যে প্রতিটি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ ব্র্যান্ড ও সব ক্যাটাগরি মিলে সেরা ১৫ ব্র্যান্ডকে পুরস্কার দেয়া হয়।

এ বিষয়ে প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, নিঃসন্দেহে এটি আমাদের জন্য বড় অর্জন। আরএফএল প্লাস্টিকস এ নিয়ে টানা ৯ বার দেশের সেরা ব্র্যান্ডের স্বীকৃতি অর্জন করেছে। সম্মানিত গ্রাহকদের আস্থা ও ভালোবাসায় এ সম্মান অর্জন করায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরও বলেন, আমরা পণ্য উৎপাদনের ক্ষেত্রে গুণগতমান ও ক্রেতার পছন্দকে সর্বোচ্চ গুরুত্ব দেই। আমরা সবসময় মনে করি, সামনে এগিয়ে যাওয়ার পথে ভোক্তার আস্থা ও ভালোবাসাই আমাদের প্রেরণা।

জেডএ/এমকেএইচ