ঢাকা আসছেন ভিওনের চেয়ারম্যান উরসুলা বার্নস

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪৮ পিএম, ২০ জানুয়ারি ২০২০

দু'দিনের সফরে ঢাকায় আসছেন বাংলালিংকের স্বত্বাধিকারী প্রতিষ্ঠান ভিওন-এর চেয়ারম্যান ও সিইও উরসুলা বার্নস। আগামীকাল ২১ জানুয়ারি তিনি ঢাকায় পৌঁছাবেন। আন্তর্জাতিক ব্যবসায়িক পরিমণ্ডলে সফল নেতৃত্বের জন্য সুপরিচিত উরসুলা বার্নসের সুদীর্ঘ পেশাগত জীবনে উল্লেখযোগ্য বেশ কিছু সংখ্যক অর্জন রয়েছে।

প্রথমবারের মতো বাংলাদেশে আসছেন উরসুলা বার্নস। সফরকালীন সময়ে সংশ্লিষ্ট বিভিন্ন কর্তৃপক্ষ ও সরকারের উচ্চ পর্যায়ের প্রতিনিধিদের সাথে সাক্ষাৎ করে বাংলাদেশের প্রযুক্তিগত অগ্রগতি, টেলিকম খাতের চ্যালেঞ্জ এবং ভিওনের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা করবেন।

উরসুলা বার্নস বাংলাদেশ সফরের বিষয়ে তার দীর্ঘদিনের ইচ্ছা ব্যক্ত করে বলেন, 'আমি অত্যন্ত আগ্রহের সঙ্গে বাংলাদেশ সফরের জন্য অপেক্ষা করছি। ভিওন দীর্ঘ সময় ধরে দৃঢ় প্রত্যয়ের সঙ্গে বাংলাদেশে কার্যক্রম পরিচালনা করে আসছে। নতুন অনেকের সাথে সাক্ষাৎ করা ও দেশটির প্রযুক্তিগত অগ্রগতি কীভাবে সামগ্রিক উন্নতির চালিকাশক্তি হয়ে কাজ করছে তা প্রত্যক্ষ করা আমার জন্য দারুণ এক অভিজ্ঞতা হবে। আমি আশা করি, সংশ্লিষ্ট বিভিন্ন কর্তৃপক্ষের সঙ্গে আমার ফলপ্রসূ আলোচনার মাধ্যমে আগামীতে আমরা বাংলাদেশকে আরও উন্নত সেবা দিয়ে সহায়তা করতে পারব।’

দুই দিনের বাংলাদেশ সফর শেষে ২৩শে জানুয়ারি ঢাকা ত্যাগ করবেন।

আরএম/এফআর/জেআইএম