বৃদ্ধ ও শিশুদের আশ্রমে অনুদান দিল আরএফএল গ্যাস স্টোভ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪:২৯ পিএম, ৩০ মে ২০২০

 

দেশের জনপ্রিয় গ্যাসের চুলার ব্র্যান্ড আরএফএল গ্যাস স্টোভ ‘ক্ষুধা না চুলা জ্বলুক’ কর্মসূচির আওতায় ঢাকার চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ারকে ২ লাখ টাকা অনুদান দিয়েছে।

সম্প্রতি রাজধানীর কল্যাণপুরে প্রতিষ্ঠানটির কার্যালয়ে আরএফএল গ্যাস স্টোভের সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার মো. নাজমুল হক চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ারের প্রতিষ্ঠাতা মিলটন সমাদ্দারের কাছে দুই লাখ টাকার চেক হস্তান্তর করেন।

গত ফেব্রয়ারিতে আরএফএল গ্যাস স্টোভ বৃদ্ধাশ্রমের বাসিন্দাদের সহযোগিতার জন্য ‘ক্ষুধা না চুলা জ্বলুক’ নামে একটি ক্যাম্পেইন চালু করে। এর মাধ্যমে আরএফএল গ্যাস স্টোভের বিক্রিত প্রতিটি গ্যাস স্টোভ থেকে ১০ টাকা ব্যয় রাখা হয় বৃদ্ধাশ্রমের মানুষদের কল্যাণে।

নাজমুল হক বলেন, আরএফএল গ্যাস স্টোভের স্লোগান ‘পরিবারের একজন, চিরদিনের বন্ধন’। বাবা-মা পরিবারের অবিচ্ছেদ্য অংশ। যারা এক সময় নানা প্রতিকূলতার মাঝেও পরিবারকে আগলে রাখতেন, এখন বন্ধন ছিন্ন করে সন্তানেরা পিতা-মাতাকে বৃদ্ধাশ্রমে রেখে আসে। তারা পরিবার থেকে বিচ্ছিন্ন হচ্ছে।

তিনি বলেন, বৃদ্ধাশ্রমে যারা থাকে তাদের মুখে হাসি ফোটানোর জন্য আমরা এ কর্মসূচি শুরু করি। বিক্রিত প্রতিটি গ্যাস স্টোভ থেকে ১০ টাকা রাখা হয় বৃদ্ধাশ্রমের মানুষদের কল্যাণে। এ কর্মসূচির ধারাবাহিকতায় আমরা চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ারকে দুই লাখ টাকা অনুদান দিয়েছি।

সমাজের অসহায় বৃদ্ধ মানুষদের সহায়তা এগিয়ে আসার জন্য আরএফএল গ্যাস স্টোভকে ধন্যবাদ জানান চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ারের প্রতিষ্ঠাতা মিলটন সমাদ্দার।

এমএসএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]