ঈদ উপলক্ষে রিগ্যাল ফার্নিচারে ১৫ শতাংশ পর্যন্ত ছাড়

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ০৯ জুলাই ২০২০

ঈদুল আজহা উপলক্ষে ৩০টি আধুনিক, রুচিসম্মত ও দৃষ্টিনন্দন ডিজাইনের নতুন ফার্নিচার এনেছে দেশের জনপ্রিয় ফার্নিচার ব্র্যান্ড রিগ্যাল। এছাড়া সব ফার্নিচারের ওপর রয়েছে ১৫ শতাংশ পর্যন্ত ছাড়। গত ৪ জুলাই থেকে শুরু হওয়া এ অফার চলবে ঈদের দিন পর্যন্ত।

বর্তমানে রিগ্যাল ফার্নিচারের রয়েছে নান্দনিক ডিজাইনের প্রায় ২৫০ ফার্নিচার। কাঠ, প্লাইউড ও মেটাল দিয়ে তৈরি এসব ফার্নিচারের মধ্যে রয়েছে বিভিন্ন ধরনের খাট, সোফা, সোফা কাম বেড, ডিভান, ডাইনিং টেবিল, ড্রেসিং টেবিল, ওয়্যারড্রব, বুক সেলফ ও এক্সক্লুসিভ রিডিং টেবিল।

jagonews24

রিগ্যাল ফার্নিচারের সহকারী জেনারেল ম্যানেজার (মার্কেটিং) দেবাশীষ সরকার বলেন, ফার্নিচার জীবনের একটা গুরুত্বপূর্ণ অনুষঙ্গ। বর্তমান পরিস্থিতি বিবেচনায় এবং ঈদকে আরও আনন্দময় করতে আমরা ক্রেতাদের জন্য এ অফারের আয়োজন করেছি। এ অফারের আওতায় ২০ হাজার টাকার বেশি পণ্য কিনলে বাংলাদেশের যেকোনো জায়গায় হোম ডেলিভারি সম্পূর্ণ ফ্রি। এছাড়া রয়েছে ছয় মাসের ইএমআই সুবিধা (অনলাইন প্ল্যাটফর্ম ও রিগ্যাল এম্পোরিয়ামের জন্য প্রযোজ্য। কমপক্ষে ১০ হাজার টাকার পণ্য কিনলে নির্ধারিত ১৬টি ব্যাংকের ক্রেডিট কার্ডে এ সুবিধা পাওয়া যাবে। এছাড়া যেকোনো পণ্য কিনলে রয়েছে এক বছরের সার্ভিস ওয়ারেন্টি।

তিনি আরও বলেন, বর্তমানে করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে মানুষের যাতায়াত সীমিত। এটি মাথায় রেখে আমরা আমাদের পণ্য সমাহার অনলাইন প্ল্যাটফর্মে বিক্রি করছি, যাতে ক্রেতারা সহজেই পণ্যটি পেতে পারেন। কেনাকাটার জনপ্রিয় সাইট অথবাডটকম ও রিগ্যাল ফার্নিচারের নিজস্ব সাইট রিগ্যালফার্নিচারবিডিডটকমের মাধ্যমে ক্রেতারা পণ্যের অর্ডার করতে পারবেন।

jagonews24

সারাদেশে রিগ্যাল ফার্নিচারের নিজস্ব শোরুম ‘রিগ্যাল এম্পোরিয়াম’র ১২০টি শোরুম ও ‘রিগ্যাল এক্সক্লুসিভ’র ৩৩০টি শোরুমে ক্রেতারা এ অফারের আওতায় পণ্য কিনতে পারবেন।

এমএসএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]