ডুয়েল প্রি-পেইড কার্ড নিয়ে এলো এসআইবিএল

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৬ পিএম, ১২ জুলাই ২০২০

নানামুখী সুবিধা সংযোজন করে ডুয়েল প্রি-পেইড কার্ড নিয়ে এসেছে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড। দেশে-বিদেশে সহজে ব্যবহার্য এই কার্ড অত্যন্ত গ্রাহকবান্ধব ও সময়োপযোগী করে প্রণয়ন করা হয়েছে।

এটি এমন একটি ডুয়েল কারেন্সি ডেবিট কার্ড, যা দেশে ও বিদেশে যেকোনো এটিএম ও বিক্রয়কেন্দ্রসহ (পয়েন্ট অব সেল টার্মিনাল) বিভিন্ন ই-কমার্স লেনদেনে ব্যবহার করা যায়।

রোববার (১২ জুলাই) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় সোশ্যাল ইসলামী ব্যাংক।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এসআইবিএল ডুয়েল প্রি-পেইড কার্ডের মাধ্যমে শিক্ষার্থীরা দেশে-বিদেশে তাদের পড়ালেখার টিউশন ফি প্রদানের পাশাপাশি আইইএলটিএস, টোফেল, জিআরই ইত্যাদির ক্ষেত্রে পেমেন্টে প্রদান করতে পারবেন।

ফ্রিল্যান্সারদের জন্যও রয়েছে বাড়তি সুবিধা। এই কার্ডের মাধ্যমে সহজেই গুগল, উইন্ডোজ, ব্ল্যাকবেরিসহ বিখ্যাত অনলাইন কোম্পানির রেজিস্ট্রেশন বা লাইসেন্স ফিসহ বিভিন্ন সেবাগ্রহণের পেমেন্ট করা যাবে।

এছাড়া অনলাইন প্রশিক্ষণ, ভেন্ডর সার্টিফিকেশন প্রোগ্রাম, ওয়েবসাইটের ডোমেইন রেজিস্ট্রেশন, হোস্টিং এবং ক্লাউড সলিউশনসহ বিভিন্ন পেমেন্ট এসআইবিএল ডুয়েল প্রি-পেইড কার্ডের মাধ্যমে অনায়াসেই করা যায়।

বিএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]