আনোয়ার সাদাতকে বারভিডা থেকে বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০৭ পিএম, ২৯ জুলাই ২০২০

বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস ইম্পোর্টার্স অ্যান্ড ডিলার্স অ্যাসোসিয়েশনের (বারভিডা) ভাইস প্রেসিডেন্ট-১ এস এম আনোয়ার সাদাতকে অ্যাসোসিয়েশন থেকে এক বছরের জন্য বহিষ্কার করা হয়েছে।

বুধবার (২৯ জুলাই) বারভিডার সেক্রেটারি জেনারেল মোহাম্মদ শহীদুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বারভিডার পক্ষ থেকে জানানো হয়, সংগঠনের স্বার্থের পরিপন্থী কাজ করায় কার্যনির্বাহী পরিষদের অষ্টম নিয়মিত সভায় পরিষদের সর্বসম্মতিক্রমে ২৬ জুলাই আনোয়ার সাদাতকে বহিষ্কার করা হয়।

বারভিডার বর্তমান (২০১৯-২১) কার্যনির্বাহী কমিটি দায়িত্ব গ্রহণের পর থেকেই অ্যাসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট-১ আনোয়ার সাদাত সংগঠনের বিভিন্ন কার্যক্রমে প্রতিবন্ধকতার সৃষ্টি এবং তার বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে পরিষদের সম্মানিত সদস্যদের চরম অসম্মান ও হেয় প্রতিপন্ন করে আসছিলেন।

এছাড়াও তিনি বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় বারভিডার কার্যক্রম এবং দেশের রিকন্ডিশন্ড মোটরযান খাত সংশ্লিষ্ট অসত্য, কাল্পনিক ও উদ্দেশ্যমূলক তথ্য পরিবেশন করে আসছেন যা সংগঠনের সব সদস্য এবং সচেতন মহলে চরম বিভ্রান্তি সৃষ্টি করেছে।

এসব কারণে আনোয়ার সাদাতকে বারভিডা কার্যনির্বাহী পরিষদের সব কার্যক্রম এবং বারভিডার ‘সাধারণ সদস্য পদ’ ও ‘ভাইস প্রেসিডেন্ট-১ পদ’ থেকে ১ (এক) বছরের জন্য সাময়িক বহিষ্কারের সিদ্ধান্ত গৃহীত হয়।

এসআই/এএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]