বিজয়ীদের পুরস্কৃত করল ভিশন ইলেকট্রনিকস ও রিগ্যাল ফার্নিচার

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ২৯ আগস্ট ২০২০

ভিশন ইলেকট্রনিকস ও রিগ্যাল ফার্নিচার-এর র‌্যাফেল ড্র বিজয়ীদের পুরস্কৃত করা হয়েছে। শনিবার রাজধানীর বাড্ডায় ফুজি ট্রেড সেন্টারে এক অনুষ্ঠানের মাধ্যমে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা-২০২০ এর বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল।

এবারের ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ভিশন ও রিগ্যালের বিভিন্ন পণ্য কিনে কুপন পান ক্রেতারা। সেখান থেকে প্রতি সপ্তাহে একজন ক্রেতা লটারির মাধ্যমে পেয়েছেন ঢাকা-থাইল্যান্ড-ঢাকা কাপল এয়ার টিকিট। পণ্যক্রয় ছাড়াও শুধু প্যাভিলিয়ন পরিদর্শন করেও কুপন পূরণের মাধ্যমে প্রতি সপ্তাহে একজন করে পেয়েছেন ঢাকা-থাইল্যান্ড-ঢাকা এয়ার টিকিট।

ভিশন ইলেকট্রনিকস-এর মহাব্যবস্থাপক (বিপণন) মাহবুবুল ওয়াহিদ বলেন, ‘বর্তমান পরিস্থিতির কারণে আমাদের অনুষ্ঠান করতে দেরি হলো। তাছাড়া বর্তমানে বিদেশ ভ্রমণে বিধিনিষেধের কারণে আমরা বিজয়ীদের এয়ার টিকিটের পরিবর্তে সমপরিমাণ অর্থ পুরস্কার হিসেবে দিয়েছি।’

ভিশন ইলেকট্রনিকস-এর হেড অব অপারেশন নুর আলম, মো. রাশেদুজ্জামান ও মাহাবুবুর রহমান এবং রিগ্যাল ফার্নিচার-এর হেড অব অপারেশন শফিউল আলম খান ও হেড অব মার্কেটিং দেবাশীষ সরকারসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]