মসলিন ক্যাপিটালের প্রতিষ্ঠাতা ওয়ালিউল মারুফ আর নেই

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:০৫ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২০

চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের সাবেক ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এবং মসলিন ক্যাপিটালের প্রতিষ্ঠাতা ব্যবস্থপনা পরিচালক ওয়ালিউল মারুফ মতিন মারা গেছেন।

রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার (২০ সেপ্টেম্বর) সকালে মারা যান তিনি।

জানা গেছে, ওয়ালিউল মারুফ মতিন করোনায় আক্রান্ত হয়ে স্কয়ার হাসপাতেল আটদিন চিকিৎসা নিয়ে বসায় যান। তবে নিয়মিত চিকিৎসকের পরামরর্শ নিতেন। পরে আবারও সমস্যা হলে ল্যাবএইডে ভর্তি হন। সেখানে আজ ভোরে ইন্তেকাল করেন তিনি।

ভেঞ্চার ক্যাপিটাল অ্যান্ড প্রাইভেট ইক্যুইটি অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ভিসিপিয়াব) সভাপতি শামীম আহসান ফেসবুকে এক পোস্টে জানিয়েছে, ওলিউল মারুফ মতিন করোনা ও অন্যান্য জটিলতায় আজ সকালে মারা গেছেন।

অ্যালায়েন্স ক্যাপিটাল অ্যাসেট ম্যানেজমেন্টের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কাজ করা ওলিউল মারুফ মতিন ২০১৪ সালে তিন বছরের জন্য সিএসইর এমডি নিযুক্ত হন। তবে মেয়াদ শেষ হওয়ার আগেই ২০১৬ সালে পদত্যাগ করতে বাধ্য হন।

সিএসই থেকে পদত্যাগ করে মসলিন ক্যাপিটাল প্রতিষ্ঠা করেন ওলিউল মারুফ মতিন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি প্রতিষ্ঠানটির এমডি ছিলেন।

এমএএস/এএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]