‘আমরা নেটওয়ার্কের’ ১০০ কোটি টাকার জিরো কুপন বন্ড অনুমোদন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৯ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২০

পুঁজিবাজারে তালিকাভুক্ত ‘আমরা নেটওয়ার্কের’ ১০০ কোটি টাকার জিরো কুপন বন্ড অনুমোদন দিয়েছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

বুধবার (২৩ সেপ্টেম্বর) অনুষ্ঠিত কমিশন সভায় এ অনুমোদন দেয়া হয় বলে জানিয়েছেন বিএসইসির নির্বাহী পরিচালক (চলতি দায়িত্ব) ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিম।

তিনি জানান, কমিশন সভায় ‘আমরা নেটওয়ার্কের’ ১০০ কোটি টাকার বন্ড অনুমোদন দেয়া হয়েছে। বন্ডটির বৈশিষ্ট্য হলো- নন-কনভার্টেবল, পূর্ণ অবসায়নযোগ্য, অনিরাপদ, অতালিকাভুক্ত এবং জিরো কুপন বন্ড। যার কুপন হার ৮.৬৮-৯.৭৩ শতাংশ।

এই বন্ড বিভিন্ন প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারী, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান এবং অন্যান্য যোগ্য বিনিয়োগকারীদের কাছে প্রাইভেট প্লেসমেন্টের মাধ্যমে বিক্রি করা হবে। বন্ডটির অভিহিত মূল্য এক কোটি টাকা।

এই বন্ডের ট্রাস্টি হিসেবে কাজ করছে প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেড। আর লিড অ্যারেঞ্জার হিসেবে রয়েছে লংকাবংলা ইনভেস্টমেন্ট লিমিটেড।

এমএএস/এফআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]