ইউসিবি ও মনিপুর কলেজের মধ্যে চুক্তি স্বাক্ষর

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:১৯ এএম, ২৫ সেপ্টেম্বর ২০২০

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) ও রাজধানীর মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) ব্যাংকের করপোরেট কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তি অনুযায়ী, ইউসিবি স্কুল শিক্ষার্থীদের জন্য রিয়েল টাইম অনলাইন ফি কালেকশন ব্যবস্থা, ওভার দ্য কাউন্টার (ওটিসি) সেবার মাধ্যমে স্কুলের শিক্ষক ও কর্মকর্তাদের জন্য অটোমেটেড পেরোল ব্যবস্থা, ইন্টারনেট ব্যাংকিং, ইউপে, ইউক্যাশ প্রভৃতি ডিজিটাল সেবাসহ বহুমুখী ব্যাংকিং সেবা প্রদান করবে। এছাড়া, মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজে দুটি ইউসিবি উপশাখার কর্যক্রমও শুরু হবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিল্প প্রতিমন্ত্রী মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের উপদেষ্টা কামাল আহমেদ মজুমদার এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ শওকত জামিল।

ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মামদুদুর রশিদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক এন মুস্তাফা তারেক, মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের চেয়ারম্যান রাশাদা আখতার এবং মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. ফরহাদ হোসেন স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আরিফ কাদরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক আবুল আলম ফেরদৌস, ইউসিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল্লাহ আল মামুন, ইউসিবির এসইভিপি ও কোম্পানি সেক্রেটারি এটিএম তাহমিদুজ্জামান, ইউসিবির এসইভিপি মো. শহ আলম ভুইয়া, ইউসিবির এসইভিপি মো. সেকেন্দার-ই-আজম, স্কুলের গর্ভনিং বডির সদস্য এ কে এম দেলোয়ার হোসেন ও মো. তৌহিদুল ইসলাম।

এমএসএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]