আইসিএসবির দশম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:৩২ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২০

ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশের (আইসিএসবি) দশম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ সেপ্টেম্বর) ভার্চুয়ালি অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ইনস্টিটিউটের সভাপতি মুজাফফর আহমেদ। তিনি কাউন্সিলের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন।

সভায় আইসিএসবির ৩১ ডিসেম্বর ২০১৯ সমাপ্ত বছরের নিরীক্ষিত হিসাববিবরণী ও প্রতিবেদন উপস্থাপন করেন কোষাধ্যক্ষ সেলিম আহমেদ। সদস্যবৃন্দ উপস্থাপিত ২০১৯ সালের কাউন্সিল প্রতিবেদন এবং নিরীক্ষিত হিসাববিবরণী ও প্রতিবেদন অনুমোদন করেন।

আইসিএসবি সভাপতি তার ভাষণে ২০১৯ সালের উল্লেখযোগ্য কার্যক্রম ও অর্জিত সফলতা যথাক্রমে ষষ্ঠ সিজিইএ কার্যক্রম, ওয়ার্কশপ এবং সিপিডি সেমিনারের কথা উল্লেখ করেন। এছাড়াও মেম্বারস লাউঞ্জ, জব পোর্টাল তৈরি এবং সিলেবাস আপডেট ও সেক্রেটারিয়াল স্ট্যান্ডার্ড উন্নয়নের কাজ চলমান আছে বলে উল্লেখ করেন।

এছাড়া করপোরেট জগতের বৈশ্বিক চ্যালেঞ্জগুলো যথাযথ মোকাবিলার জন্য সদস্যদের দক্ষতা বৃদ্ধিতে ইনস্টিটিউটের বিভিন্ন উদ্যোগের কথা উল্লেখ করেন। তিনি জ্যেষ্ঠ সদস্যদের চার্টার্ড সেক্রেটারি ফার্ম খোলার আহ্বান জানান।

সভায় আইসিএসবি সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ বুল হাসান, ভাইস প্রেসিডেন্ট মো. সেলিম রেজা, ভারপ্রাপ্ত সচিব মো. শামিবুর রহমান ও অন্যান্য কাউন্সিল সদস্য উপস্থিত ছিলেন।

বিএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]