মাহবুবে আলমের মৃত্যু আইন অঙ্গনে অপূরণীয় ক্ষতি: এফবিসিসিআই সভাপতি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৫ এএম, ২৮ সেপ্টেম্বর ২০২০

বাংলাদেশের অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) সভাপতি শেখ ফজলে ফাহিম।

রোববার (২৭ সেপ্টেম্বর) এক শোকবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান ।

শোকবার্তায় এফবিসিসিআই সভাপতি বলেন, অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। তার মৃত্যুতে দেশের আইন অঙ্গনে অপূরণীয় ক্ষতি হলো। তার পরিবারের সকল সদস্যদের প্রতি আমাদের সমবেদনা। আল্লাহ তার পরিবারের সকলকে ধৈর্যধারণ করার শক্তি দান করুক।

রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা মাহবুবে আলম (৭১) রোববার সন্ধ্যা ৭টা ২৫ মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

জ্যেষ্ঠ এই আইনজীবী ২০০৯ সালের ১৩ জানুয়ারি দেশের ১৫তম অ্যাটর্নি জেনারেল হিসেবে নিয়োগ পান। মৃত্যুর আগ পর্যন্ত তিনি এই পদে দায়িত্ব পালন করছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এসআই/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]