এনসিসি ব্যাংকের সঙ্গে কাজ করবে এনআরবি কমার্শিয়াল ব্যাংক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৩ পিএম, ১৯ অক্টোবর ২০২০

প্রবাসী বাংলাদেশিদের কষ্টার্জিত বৈদেশিক মুদ্রা নিরাপদ, দ্রুত ও সহজতম উপায়ে প্রাপকের হাতে পৌঁছে দেয়ার লক্ষ্যে এনসিসি ব্যাংকের সঙ্গে চুক্তি করেছে এনআরবি কমার্শিয়াল ব্যাংক।

এই চুক্তির ফলে এনআরবি কমার্শিয়াল ব্যাংক এনসিসি ব্যাংকের প্রতিনিধি হিসেবে সহযোগী এক্সচেঞ্জ হাউজের মাধ্যমে সংগৃহীত রেমিট্যান্সের অর্থ প্রদান করবে।

সস্প্রতি এক অনুষ্ঠানে এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) খন্দকার নাইমুল কবির এবং এনআরবিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মুখতার হোসেন স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে এনসিসি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এম. শামসুল আরেফিন, এসইভিপি ও হেড অব অপারেশন্স মুহাম্মদ এইচ. কাফী, এসইভিপি ও সিএফও মোহাম্মদ মিজানুর রহমান, এসইভিপি ও বনানী শাখার ব্যবস্থাপক মো. জাকির আনাম, এসভিপি ও রেমিট্যান্স ও এনআরবি সার্ভিস বিভাগের প্রধান মো. মাহ্ফুজুর রহমান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এছাড়া এনআরবি কমার্শিয়াল ব্যাংকের এসইভিপি ও আন্তর্জাতিক বিভাগের প্রধান কবীর আহমেদ, ভিপি ও হেড অব ট্রেজারি (ব্যাংক অফিস) মো. আবু মোসাহিদসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসআই/বিএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]