যশোরে ক্যাবল টিভি’র বিল দেয়া যাবে বিকাশে

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:৪৩ এএম, ৩১ অক্টোবর ২০২০

এখন থেকে যশোর সিটি ক্যাবলের (জেসিসিএল) সকল গ্রাহক তাদের বিল পরিশোধ করতে পারবেন বিকাশে। ফলে কোথাও না গিয়ে খুব সহজে ঘরে বসে যেকোনো সময় গ্রাহকরা ক্যাবল টিভির বিল পরিশোধ করে নিরবচ্ছিন্ন সেবা গ্রহণের সুযোগ পাবেন।

একইসঙ্গে আরও স্বচ্ছতায় সহজে স্বয়ংক্রিয় পদ্ধতিতে বিল সংগ্রহ করার সুযোগ তৈরি হওয়ায় সার্বিকভাবে গুণগত মানের সেবা দিতে পারবে যশোর সিটি ক্যাবল।

এই লক্ষ্যে সম্প্রতি যশোরের একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে বিকাশ ও জেসিসিএলের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়।

জেসিসিএলের ম্যানেজিং ডিরেক্টর মীর মোশাররফ হোসেন এবং বিকাশের বিজনেস ডেভেলপমেন্ট এর জেনারেল ম্যানেজার এস এম বেলাল আহমেদ চুক্তি স্বাক্ষর করেন।

এ সময় জেসিসিএলের চেয়ারম্যান এস এম মারুফ হাসান এবং বিকাশের খুলনা রিজিওনাল সেলস ম্যানেজার মো. মুর্শিদুজ্জামানসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিল পরিশোধ করতে বিকাশ অ্যাপ থেকে পে বিল আইকনের টিভি অপশন থেকে যশোর সিটি ক্যাবল নির্বাচন করতে হবে। এরপর গ্রাহক তার সেট টপ বক্স নম্বর এবং বিল প্রদানের মাস ও বিকাশ পিন দিয়ে বাড়তি কোনো খরচ ছাড়াই বিল পরিশোধ করতে পারবেন। প্রয়োজনানুসারে বিকাশ অ্যাপের পাশাপাশি *২৪৭# ব্যবহার করে কয়েকটি ধাপে এই বিল পরিশোধ সেবা নিতে পারবেন গ্রাহক।

জেসিসিএলের ম্যানেজিং ডিরেক্টর মীর মোশাররফ হোসেন বলেন, যশোর জেলার নানা প্রান্ত থেকে এখন আমাদের গ্রাহকরা জনপ্রিয় সেবা বিকাশের মাধ্যমে বিল পরিশোধ করতে পারবেন। ফলে গ্রাহক সেবা ব্যবস্থাপনা আরও সুচারু হবে এবং আমরা প্রযুক্তিগত এবং অন্যান্য সেবায় আরও মনোনিবেশ করতে পারব।

বিকাশের বিজনেস ডেভেলপমেন্টের জেনারেল ম্যানেজার এস এম বেলাল আহমেদ বলেন, প্রতি গ্রাহকের কাছে থেকে ২০০ বা ২৫০ টাকার মাসিক বিল সংগ্রহে বড় ব্যবস্থাপনার প্রয়োজন হয়। বিকাশের মাধ্যমে বিল পরিশোধ ব্যবস্থা জেসিসিএলের গ্রাহকদের জন্য সেবা নিরবচ্ছিন্ন করা পাশাপাশি সকলের সময় ও খরচের সাশ্রয় করবে। ছোট বিলের বড় ঝামেলা এড়াতে সব কেবল চ্যানেল সেবাদানকারী প্রতিষ্ঠান এই পদ্ধতিতে বিল সংগ্রহ করে গ্রাহকের পাশাপাশি নিজেদের বিল ব্যবস্থাপনায় ব্যাপক পরিবর্তন নিয়ে আসতে পারেন।

এফআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]