সিএমএসএমই প্রণোদনা প্যাকেজ বাস্তবায়নে সোনালী ব্যাংকের সভা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৭ পিএম, ২২ নভেম্বর ২০২০

প্রধানমন্ত্রী ঘোষিত করোনাভাইরাসের কারণে ক্ষতিগ্রস্থ কুটির, মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি শিল্প (সিএমএসএমই) খাতের প্রণোদনা প্যাকেজের বাস্তবায়ন ও অগ্রগতি পর্যালোচনা বিষয়ক এক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়েছে।

সোনালী ব্যাংকের প্রধান কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয় বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সভায় সোনালী ব্যাংক লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক মো. আতাউর রহমান প্রধান সিএমএসএমই খাতে বরাদ্দকৃত বাজেট বাস্তবায়নে কার্যকর পদক্ষেপ নেয়ার জন্য সংশ্লিষ্ট সকলকে দিকনির্দেশনা প্রদান করেন। এছাড়া তিনি ব্যাংকের ই-সেবা, ট্রেজারি চালান, রুরাল ক্রেডিট ডিভিশন/মাইক্রো ক্রেডিট ডিভিশনের প্রণোদনা প্যাকেজের বিষয়েও গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।

সভায় ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. জাকির হোসেন, মো. আফজাল করিম, মো. জাহিদুল হক, মো. আব্দুল মান্নান, মো. মুরশেদুল কবীর, চীফ ফিন্যান্সিয়াল অফিসার সুভাস চন্দ্র দাস, এসএমই ডিভিশনের জেনারেল ম্যানেজার (ইনচার্জ) মো. আবদুল ওয়াহাব ও হেড অব এসএমই মো. শাহ্ আলম যুক্ত ছিলেন।

এআরএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]