দেশের বিভিন্ন স্থানে দুরন্ত বাইসাইকেলের র‌্যালি

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ২২ নভেম্বর ২০২০

দেশের বিভিন্ন স্থানে বাইসাইকেল র‌্যালির আয়োজন করেছে জনপ্রিয় বাইসাইকেল ব্র্যান্ড ‘দুরন্ত’।

সচেতনতামূলক ‘ফিট থাক দুরন্ত বাইসাইকেলে’ কর্মসূচির অংশ হিসেবে রোববার (২২ নভেম্বর) সকালে ঢাকার হাতিরঝিলে বাইসাইকেল র‌্যালির আয়োজন করে দুরন্ত।

jagonews24

র‌্যালিটি হাতিরঝিল এফডিসি বাস কাউন্টার থেকে শুরু হয়ে সেখানে এসে শেষ হয়। এতে বিপুল সংখ্যক বাইসাইকেল রাইডার অংশ নেয়। এর আগে শনিবার জয়পুরহাটে বাইসাইকেল র‌্যালি করে দুরন্ত।

বাইসাইকেল চালানোর মাধ্যমে নিজেকে শারীরিকভাবে সুস্থ রাখা এবং করোনা পরিস্থিতি মোকাবিলায় জনসমাগম ও পাবলিক পরিবহন যথাসম্ভব এড়িয়ে চলতে সচেতনতামূলক কর্মসূচির অংশ হিসেবে এসব র‌্যালির আয়োজন করে দুরন্ত বাইসাইকেল। গত ২০ নভেম্বর রাজধানীর মিরপুরে দুরন্ত বাইসাইকেলের প্রথম র‌্যালি অনুষ্ঠিত হয়।

jagonews24

আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত দেশের বিভিন্ন স্থানে এ র‌্যালির আয়োজন করবে দুরন্ত। এর মধ্যে ২৫ নভেম্বর মাগুরা এবং ২৭ নভেম্বর খুলনা, ময়মনসিংহ, সাতক্ষীরা ও ফরিদপুরে বাইসাইকেল র‌্যালি অনুষ্ঠিত হবে। স্বেচ্ছায় কোনো বাইসাইকেল রাইডার চাইলে এই র‌্যালিতে অংশ নিতে পারবেন।

এছাড়া র‌্যালি সম্পর্কিত তথ্য দুরন্ত বাইসাইকেলের ফেসবুক পেজ (www.facebook.com/durantabicycle) থেকে জানা যাবে।

এফআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]