জাগো ফাউন্ডেশনকে শিক্ষা উপকরণ দেবে প্রাণ পটেটো ক্র্যাকার্স

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৯ পিএম, ২৬ নভেম্বর ২০২০

শিক্ষার্থীদের সহায়তার জন্য জাগো ফাউন্ডেশনকে এক বছরের জন্য শিক্ষা উপকরণ হিসেবে পেন্সিল, ইরেজার ও শার্পনার দেবে দেশের জনপ্রিয় স্ন্যাকস ব্র্যান্ড প্রাণ পটেটো ক্র্যাকার্স।

সোমবার (২৩ নভেম্বর) রাজধানীর বনানীতে এ উপলক্ষে জাগো ফাউন্ডেশনের প্রধান কার্যালয়ে দু'পক্ষের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

প্রাণ পটেটো ক্র্যাকার্স এর সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার রাজিবুল ইসলাম লেনিন এবং জাগো ফাউন্ডেশনের অ্যাসিসট্যান্ট ডিরেক্টর জিহাদ জামান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এতে স্বাক্ষর করেন।

এ বিষয়ে রাজিবুল ইসলাম লেনিন বলেন, ‘প্রাণ পটেটো ক্র্যাকার্স সবসময় শিশুদের অধিকার নিশ্চিতে কাজ করে আসছে। আমরা মনে করি, শিশুরা সঠিকভাবে শিক্ষা অর্জন করতে পারলে নিজেদের সুন্দর ভবিষ্যৎ গড়ে তুলতে সক্ষম হবে। এক্ষেত্রে জাগো ফাউন্ডেশনও সর্বদা শিশুদের অধিকার নিশ্চিতে কাজ করছে। তাদের পরিচালিত স্কুলে আমরা ২০২১ সালের জন্য শিক্ষা উপকরণ হিসেবে পেন্সিল, ইরেজার ও শার্পনার দিয়ে শিশুদের পাশে থাকতে চাই। এ কাজে জাগো ফাউন্ডেশনকে পাশে পাওয়ায় তাদের প্রাণ পটেটো ক্র্যাকার্স এর পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি।’

এ সময় প্রাণ পটেটো ক্র্যাকোর ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার নিয়াজ মাহমুদ নিয়ন এবং জাগো ফাউন্ডেশনের কমিউনিকেশন ম্যানেজার তানভির মুজাদ্দিসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]