বর্ষপূর্তিতে অথবাডটকম-এ বিশেষ অফার ও মূল্যছাড়

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৬ পিএম, ২৮ নভেম্বর ২০২০

এক এক করে পাঁচ বছর পেরিয়ে ছয় বছরে পা দিয়েছে অনলাইন কেনাকাটার জনপ্রিয় সাইট অথবাডটকম। এ উপলক্ষে ক্রেতাদের জন্য স্পেশাল অফার ও বিশেষ মূল্যছাড় দিয়ে প্রতিষ্ঠানটি নিয়ে এসেছে পাঁচ দিনব্যাপী পাঁচটি আকর্ষণীয় অফার।

শনিবার (২৮ নভেম্বর) থেকে বুধবার (২ ডিসেম্বর) পর্যন্ত ক্রেতাদের জন্য এ অফার থাকবে। বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য, বাইসাইকেল, ফার্নিচার, ভোগ্যপণ্যসহ বিভিন্ন পণ্যের ওপর থাকছে এ বিশেষ অফার। এছাড়া থাকছে ২০০ টাকার বেশি প্রাণ-আরএফএল গ্রুপের পণ্যে ফ্রি ডেলিভারি সুবিধা।

২০১৫ সালের ২৮ নভেম্বর যাত্রা শুরু করা অথবাডটকম শনিবার পঞ্চম বর্ষপূর্তি উদযাপন করে। এ উপলক্ষে অথবাডটকম-এর প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে ‘সার্চ ফর ফাইভ’, ‘ছাড়ের ছড়াছড়ি’, ‘গিফট অফ ফাইভ, ‘বাড়াবাড়ি ডেলিভারি’ এবং ‘পাঁচদিন প্রতিদিন’ নামে পাঁচটি আকর্ষণীয় অফারের ঘোষণা দেয়া হয়।

অথবাডটকম-এর হেড অব বিজনেস আদিল খান বলেন, জন্মলগ্ন থেকে সেরাটা দেয়ার প্রয়াস আর গ্রাহক সেবার শীর্ষে থাকার প্রত্যয়- এ বিষয়টি সামনে রেখে ‘প্রয়াসে প্রত্যয়ে পাঁচ’ এই মূলভাব নিয়ে পালন হচ্ছে পঞ্চম বর্ষপূর্তি।

তিনি বলেন, ক্রেতারা অথবাডটকম-এর সাইটে গিয়ে বই, পোশাক, ঘড়ি, গিফট আইটেম, স্মার্টফোন, ইলেকট্রনিক্স পণ্য, বাইসাইকেল, ফার্নিচার, মেকআপ বক্স ও ভোগ্যপণ্যসহ বিভিন্ন ধরনের পছন্দের পণ্য ক্রয়ে পাবেন ৫৭ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। ‘ছাড়ের ছড়াছড়ি’ নামে এই অফার চলবে ২৭ ডিসেম্বর পর্যন্ত। বাকি চারটি অফার চলবে ২৮ নভেম্বর থেকে ২ ডিসেম্বর পর্যন্ত।

সার্চ ফর ফাইভ
সার্চ ফর ফাইভে একজন ক্রেতা ওয়েবসাইট থেকে যে কোনো অধিক মূল্যের প্রোডাক্ট ৫ টাকা মূল্যে কিনতে পারবেন। সেজন্য তাকে প্রোডাক্ট সার্চ করে খুঁজে নিতে হবে বিভিন্ন ক্যাটাগরি থেকে।

ছাড়ের ছড়াছড়ি
ছাড়ের ছড়াছড়ি সেগমেন্টে অসংখ্য প্রোডাক্টে কাস্টমার পাবেন অবিশ্বাস্য মূল্যছাড়। সঙ্গে আরও থাকছে ফ্রি ডেলিভারি ও ০ শতাংশ ইন্টারেস্টে ১২ মাসের ইএমআই-এর মাধ্যমে পণ্য কেনার সুবিধা।

গিফট অফ ফাইভ
পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষে ২৮ নভেম্বর থেকে ২ ডিসেম্বর পর্যন্ত অর্ডার করলেই ক্রেতা ডেলিভারির সময়ে পেয়ে যেতে পারেন স্পেশাল গিফট।

বাড়াবাড়ি ডেলিভারি
নির্ধারিত কাস্টমারদের জন্য অথবাডটকম-এর পক্ষ থেকে থাকছে সারপ্রাইজ গিফট। পঞ্চম বর্ষপূর্তির ক্যাম্পেইন চলাকালে (২৮ নভেম্বর থেকে ২ ডিসেম্বর) যে কোনো গ্রাহক অথবাডটকম থেকে প্রোডাক্ট অর্ডার করলে ডেলিভারির সময় পেয়ে যেতে পারেন এই সারপ্রাইজ গিফট।

পাঁচদিন প্রতিদিন
এই বর্ষপূর্তির মাসে পাঁচদিন ধরে প্রতিদিনই চলবে স্পেশাল ডে। বিশেষ পাঁচদিনের প্রতিটি দিনই বিশেষ বিশেষ ক্যাটাগরিতে থাকছে স্পেশাল অফার।

এমএএস/জেএইচ/এমকেএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]