বশেমুরকৃবির শিক্ষক-কর্মচারীদের ঋণ দেবে এনআরবিসি ব্যাংক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২২ পিএম, ০১ ডিসেম্বর ২০২০
এনআরবিসি ব্যাংক ও বশেমুরকৃবির মধ্যে চুক্তি স্বাক্ষর হয়েছে

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরকৃবি) শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের ২০০ কোটি টাকা ঋণ দেবে এনআরবি কমার্শিয়াল (এনআরবিসি) ব্যাংক। বিশ্ববিদ্যালয়ের নিজস্ব নীতিমালা অনুযায়ী পর্যায়ক্রমে এই ঋণ বিতরণ করা হবে।

এ বিষয়ে মঙ্গলবার (১ ডিসেম্বর) এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড ও বিশ্ববিদ্যালয়ের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন এনআরবি কর্মাশিয়াল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মুখতার হোসেন ও বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক তোফায়েল আহমেদ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. গিয়াসউদ্দিন মিয়া, রেজিস্ট্রার মো. সিরাজুল ইসলাম তালুকদার এবং ব্যাংকের ফাইনান্সিয়াল ইনক্লুশন অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট ডিভিশনের প্রধান কাজী মো. শাফায়াত কবির, সিআরএমডির প্রধান তনুশ্রী মিত্র এবং গাজীপুর চৌরাস্তা শাখার ব্যবস্থাপক মোহাম্মদ শহিদুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এমএএস/এমএসএইচ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]