বিজয়ের মাস উপলক্ষে বিকাশের বিশেষ ক্যাশব্যাক অফার

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪:২৬ পিএম, ০২ ডিসেম্বর ২০২০

বিজয়ের মাস উপলক্ষে বিশেষ ক্যাশব্যাক অফার দিয়েছে মোবাইল ওয়ালেট সার্ভিস বিকাশ। তাদের অ্যাপ দিয়ে যেকোনো মোবাইল নম্বরে ১১ টাকা রিচার্জ করলেই তাৎক্ষণিক ১৬ টাকা ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা। সীমিত সময়ের এই অফারে একজন গ্রাহক একবারই ক্যাশব্যাক নিতে পারবেন।

মোবাইল রিচার্জ করতে বিকাশ অ্যাপের মূল স্ক্রিন থেকে মোবাইল রিচার্জ অপশনটি ক্লিক করতে হবে। পরের ধাপে মোবাইল নম্বর নির্বাচন করতে হবে। এরপর ১১ টাকা টাইপ করে পিন নম্বর দিয়ে রিচার্জটি করতে হবে। এর সাথে সাথেই বিকাশ অ্যাকাউন্টে ১৬ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন গ্রাহক।

এ বিষয়ে আরও বিস্তারিত জানা যাবে এই লিংকে ক্লিক করে।

বিকাশ জানিয়েছে, এই অফার এয়ারটেল, বাংলালিংক, গ্রামীণফোন, রবি ও টেলিটকের সকল নম্বরের ক্ষেত্রেই প্রযোজ্য হবে। উল্লেখ্য, সীমিত সময়ের জন্য চলা এই অফার যেকোনো সময় শেষ হয়ে যেতে পারে।

এছাড়া, ব্যবহারের ধরণ অনুযায়ী এখন বিকাশ থেকে নিজস্ব মোবাইল অপারেটরের ভয়েস, ডাটা প্যাক অথবা বান্ডেল কেনার সুবিধা রয়েছে। পাশাপাশি রয়েছে সেরা অফার তুলনার সুযোগও।

এসএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]