গোল্ডেন হারভেস্ট গ্রুপের ডিজিটালাইজেশনের যাত্রায় গ্রামীণফোন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:৩৩ পিএম, ০২ ডিসেম্বর ২০২০

গোল্ডেন হারভেস্ট গ্রুপের সঙ্গে এক সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে গ্রামীণফোন। এই চুক্তির মাধ্যমে গ্রামীণফোনের মোবিলিটি আইওটি সেবা ব্যবহার করবেন গোল্ডেন হারভেস্ট গ্রুপের কর্মকর্তারা, যা তাদের প্রতিষ্ঠানের সম্ভাবনা উন্মোচনে সহায়তা করবে।

বুধবার (২ ডিসেম্বর) এক অনুষ্ঠানের মাধ্যমে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন গ্রামীণফোনের বিজনেস ডিভিশনের ডিরেক্টর নাসার ইউসুফ এবং গোল্ডেন হারভেস্ট গ্রুপের প্রধান নির্বাহী এসএম মমতাজুল ইসলাম। এ সময় প্রতিষ্ঠান দু’টির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ চুক্তির অধীনে গ্রামীণফোনের ফোরজি নেটওয়ার্ক কাভারেজ, আফটার-সেলস সার্ভিস, টেলিকম সল্যুশন এবং আইওটি সার্ভিস ব্যবহার করবে গোল্ডেন হারভেস্ট গ্রুপ।

অনুষ্ঠানে গ্রামীণফোনের বিজনেস ডিভিশনের ডিরেক্টর নাসার ইউসুফ বলেন, ‘ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার হিসেবে আমরা পার্টনার ও গ্রাহকদের সিমপ্লিফায়েড সল্যুশন প্রদানের মাধ্যমে তাদের প্রবৃদ্ধিতে সহায়তায় অঙ্গীকারবদ্ধ। আমাদের পণ্য ও সেবায় আস্থা রাখার জন্য আমরা গোল্ডেন হারভেস্ট গ্রুপের কাছে কৃতজ্ঞ। ফোরজি কাভারেজ ও আইটি সেবার মাধ্যমে গ্রাহকদের প্রয়োজন পূরণেও আমরা বদ্ধপরিকর।’

ফুড ও ডেইরি পণ্য, কমোডিটি, ইনফরমেশন টেকনোলজি, লজিস্টিক, রিয়েল এস্টেট, এভিয়েশন, ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট এবং ইন্স্যুরেন্স খাতে নিজেদের কার্যক্রম নিয়ে গোল্ডেন হারভেস্ট গ্রুপ বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় ব্যবসা প্রতিষ্ঠান। দেশে ফ্রোজেন ফুড খাতে অগ্রণী প্রতিষ্ঠান হিসেবে ভূমিকা রেখেছে গোল্ডেন হারভেস্ট গ্রুপ এবং দেশের প্রথম প্রতিষ্ঠান হিসেবে গোল্ডেন হারভেস্ট ইউএসএইড’র সঙ্গে কোল্ড চেইন নেটওয়ার্ক তৈরি করেছে।

এমইউ/এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]