বাংলালিংক ও দাহমাশি গ্রুপের চুক্তি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৮ পিএম, ০৩ ডিসেম্বর ২০২০

দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক ও দাহমাশি গ্রুপের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তি অনুসারে দাহমাশি গ্রুপের কর্মকর্তারা বাংলালিংক কর্পোরেট সংযোগের পাশাপাশি বাল্ক এসএমএস, এম-কানেক্স, ফিল্ড ফোর্স লোকেটর ও ডেটাভিত্তিক সেবা ব্যবহার করবেন।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) বাংলালিংকের এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াৎ এ তানজীন এবং দাহমাশি গ্রুপের চেয়ারম্যান নোমান চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে এ চুক্তিতে স্বাক্ষর করেন।

এতে আরও উপস্থিত ছিলেন বাংলালিংকের হেড অব মিডিয়াম সেগম্যান্ট বিজনেস গাজী রাফি, কর্পোরেট গ্রুপ ম্যানেজার রাজীব কান্তি সাহা, অ্যাকাউন্ট ম্যানেজার শাম্মি আক্তার তুলি, দাহমাশি গ্রুপের এমডি ওসমান গণি, ডিরেক্টর সালমান চৌধুরী, সিইও ফরহাদ মোস্তফা চৌধুরী এবং প্রতিষ্ঠানটির অন্য কর্মকর্তারা।

দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদের জন্য ডিজিটাল দুনিয়ার অপার সম্ভাবনা উন্মোচনের লক্ষ্যে নিরন্তর কাজ করে যাচ্ছে বাংলালিংক। প্রযুক্তির মাধ্যমে জীবনযাত্রার পরিবর্তনে বিশ্বাসী বাংলালিংক ডিজিটাল যুগের চাহিদা পূরণে সক্ষম একটি প্রতিষ্ঠানে রূপান্তরিত হওয়ার প্রচেষ্টায় নিয়োজিত। এটি নেদারল্যান্ডসভিত্তিক সংযোগ প্রদানকারী প্রতিষ্ঠান ভিওন লিমিটেডের একটি সহযোগী প্রতিষ্ঠান, যা নাসডাক ও ইউরোনেক্সটের তালিকাভুক্ত।

এইচএস/এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]