নিউমার্কেট সিটি ব্যবসায়ী সমিতির সভাপতি রায়হান, সম্পাদক পলাশ

ক্যাম্পাস প্রতিবেদক
ক্যাম্পাস প্রতিবেদক ক্যাম্পাস প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০৬ পিএম, ০৩ ডিসেম্বর ২০২০

প্রথমবারের মতো নিউমার্কেট সিটি কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির কমিটি গঠিত হয়েছে। ৩৭ সদস্য বিশিষ্ট এই কমিটির সভাপতি হিসেবে রায়হান হালিম এবং সম্পাদক হিসেবে পলাশ বাছারকে মনোনীত করেছেন ব্যবসায়ীরা। নতুন সভাপতি-সম্পাদক উভয়েই সাবেক ছাত্রলীগ নেতা।

বৃহস্পতিবার (০৩ নভেম্বর) মার্কেটের প্রায় ৬২৫ জন ব্যবসায়ীর প্রত্যক্ষ সম্মতিতে আগামী তিন বছরের জন্য এই কমিটিকে মনোনীত করা হয়।

নবগঠিত এই ব্যবসায়ী সমিতির প্রধান উপদেষ্টা বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. নজরুল ইসলাম দুলাল। এছাড়াও উপদেষ্টা হিসেবে আছেন আইয়ুব আলী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা জিয়াউল হায়দার তুহিন, আশিক রণসহ ১৪ জন।

নিউমার্কেট সিটি কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির নব-নির্বাচিত সভাপতি রায়হান হালিম ও সাধারণ সম্পাদক পলাশ বাছার বলেন, ‘মার্কেটে আমরা প্রায় ৬২৫ জন ব্যবসায়ী রয়েছি। এতদিন এখানে কোনো ব্যবসায়ী সমিতি ছিল না, ফলে আমাদের বিভিন্ন সমাধানে আমরা এর-ওর কাছে ছোটাছুটি করতাম। ব্যবসায়ীদের মধ্যে ঐক্য তৈরি, মার্কেটকেন্দ্রিক বিভিন্ন সমস্যার সমাধান ও বিভিন্ন যৌক্তিক ইস্যুতে ব্যবসায়ীদের পক্ষে কাজ করবে এ সমিতি।’

jagonews24

সমিতির সর্বোচ্চ পদে মনোনীত করায় তারা সব ব্যবসায়ীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে অর্পিত দায়িত্ব পালনে অঙ্গীকার করেন তারা।

এই কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন রফিকুল ইসলাম, কবির আহমেদ, আব্দুর রব জনি, মো. মিরাজ মিয়া চোকদার, মো.মাহবুল আলম, অপু রায় ও কাফি হেলাল রিপন। যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে- আব্দুল্লাহ আল জোবায়ের ও জামি আহমেদকে, সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন- মো. ইকবাল হোসেন, মো. আতাউল্লাহ জোবায়ের, শামিম আল নাইম ও জাহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. ইমরান হোসেন, উপ-দপ্তর সম্পাদক তারক দাস, প্রচার সম্পাদক বাহরুল ইসলাম মামুন, উপ-প্রচার সম্পাদক আব্দুর রহমান ইমন, অর্থ সম্পাদক আব্দুস সালাম সুমন, উপ-অর্থ সম্পাদক মো. আলম ব্যাপারী, আইটি সম্পাদক মো. হাসান উদ্দৌলা এবং সহ-আইটি সম্পাদক মো. নাঈমুল ইসলাম।

কার্যনির্বাহী সদস্য হিসেবে মনোনীত হয়েছেন- সৌরভ হোসেন, শহিদুল ইসলাম, মো. একলিম শেখ, মেহেদী হাসান আবির, সায়েম ব্যাপারী, হাফেজ মাহমুদুল হাসান, শামীম আহমেদ, আশরাফ হোসেন অনিক, মাকসুদুর রহমান মাসুদ, সাখাওয়াহ হোসেন, মো. আবু সুফিয়ান, বিকাশ দাস, আলমাস উদ্দিন সুমন এবং রিয়াজ মাহবুব।

এসএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]