এসআইবিএলের বার্ষিক ব্যবসায় সম্মেলন অনুষ্ঠিত

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:২৬ এএম, ১৭ জানুয়ারি ২০২১

 

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসআইবিএল) দুদিনব্যাপী বার্ষিক ব্যবসায় সম্মেলন শেষ হয়েছে। শনিবার (১৬ জানুয়ারি) ভার্চুয়াল প্লাটফর্মে এ সম্মেলনের সমাপনী অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর মো. আনোয়ারুল আজিম আরিফ। সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী। সম্মেলনে ২০২১ সালের জন্য ব্যাংকের কর্মকৌশল, বাস্তবায়ন, বিগত বছরের মূল্যায়ন প্রভৃতি বিষয় নিয়ে আলোচনা করা হয়।

প্রফেসর মো. আনোয়ারুল আজিম আরিফ তার বক্তব্যে বলেন, বর্তমানে বাংলাদেশসহ সারাবিশ্ব ভয়াবহ সংকটের মধ্য দিয়ে অতিক্রম করছে। এই চ্যালেঞ্জ মোকাবিলা করতে বিশ্বের সাথে তাল মিলিয়ে আমাদের আধুনিক ও প্রযুক্তিনির্ভর সেবা অন্তর্ভুক্ত করে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করতে হবে। তিনি ব্যাংকের প্রযুক্তিনির্ভর সেবা আরও সম্প্রসারণের পরামর্শ দেন।

কাজী ওসমান আলী তার বক্তব্যে বলেন, কোভিড-১৯ এর কারণে পরিবর্তিত পরিস্থিতি মোকাবিলায় আমরা ক্রমেই ডিজিটাল ট্রান্সফরমেশনের দিকে এগিয়ে যাচ্ছি। ব্যাংকের আধুনিক ও প্রযুক্তিভিত্তিক সেবার আওতা বাড়ানো হয়েছে। চালু করা হয়েছে ই-অ্যাকাউন্ট সেবা। এই সেবার মাধ্যমে গ্রাহকরা এখন ঘরে বসেই মোবাইলের মাধ্যমে ব্যাংক অ্যাকাউন্ট খুলতে পারছেন। শিগগিরই আরও কিছু প্রযুক্তিনির্ভর সেবা চালু করা হবে।

ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক, বিভাগীয় প্রধান, ঊর্ধ্বতন নির্বাহী এবং দেশব্যাপী বিস্তৃত ১৬৮টি শাখার ব্যবস্থাপক ও ৬৩টি উপশাখার ইনচার্জ ব্যবসায় সম্মেলনে যোগ দেন।

বিএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]