দেড় লাখ টাকায় মিলল সাড়ে ৪ লাখ টাকার বীমা দাবি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩৭ পিএম, ২০ জানুয়ারি ২০২১

বেসরকারি জীবন বীমা কোম্পানি জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স থেকে ১২ বছর মেয়াদী বীমা পলিসি কিনেছিলেন নাজমা বেগম। বীমা পলিসিটির বিপরীতে চার বছরে ১ লাখ ৬০ হাজার টাকা প্রিমিয়াম জমা দেয়ার পর এই গ্রাহক মারা যান। গ্রাহকের মৃত্যুর কারণে বীমা পলিসির শর্তানুযায়ী নাজমা বেগমের ছেলে এবং পলিসির নমিনি আমিনুল ইসলাম নাহিদের হাতে মৃত্যুদাবির ৪ লাখ ৫০ হাজার টাকার চেক তুলে দেয়া হয়েছে।

বুধবার (২০ জানুয়ারি) জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের বাড্ডা মডেল সার্ভিস সেন্টারে এক অনুষ্ঠানের মাধ্যমে এ চেক তুলে দেয়া হয়। একই সঙ্গে ২০২১ সালের পরিকল্পনা সভা এবং ২০২০ সালের ব্যবসা সফল কর্মীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ করা হয়। জেনিথ লাইফ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোম্পানিটির ফিন্যান্স কমিটির চেয়ারম্যান মো. আব্দুল জলীল। আর প্রধান বক্তা ছিলেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন কোম্পানির ডিজিএম ও উন্নয়ন প্রশাসন বিভাগের ইনচার্জ মো. নিজাম উদ্দীন, এসইভিপি (উন্নয়ন প্রশাসন) মো. আবু জাফর এবং এসইভিপি (উন্নয়ন প্রশাসন) মো. বনি আমিন।

জেনিথ ইসলামী লাইফের বাড্ডা মডেল সার্ভিস সেন্টার ইনচার্জ ও ডিএমডি মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে কোম্পানিটির স্থানীয় দেড় শতাধিক বীমা কর্মী ও কর্মকর্তা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ২০২১ সালের পরিকল্পনা সভা এবং ২০২০ সালের ব্যবসা সফল কর্মীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ করা হয়।

এমএএস/এসজে

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]