আল-আরাফাহ ব্যাংকের বার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:০৪ পিএম, ২৩ জানুয়ারি ২০২১

আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেডের (এআইবিএল) বার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান আলহাজ আব্দুস সামাদ লাবু প্রধান অতিথি হিসেবে শনিবার (২৩ জানুয়ারি) সম্মেলনের উদ্বোধন করেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত ভার্চুয়াল সভায় অংশগ্রহণ করেন পর্ষদের পরিচালক সেলিম রহমান, বদিউর রহমান, আব্দুল মালেক মোল্লা, মো. আনোয়ার হোসেন, ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ, আহামেদুল হক, নিয়াজ আহমেদ, মোহাম্মদ হারুন, মো. রফিকুল ইসলাম, মো. আমির উদ্দিন।

এ সময় ব্যাংকের শীর্ষ নির্বাহীরা এবং ১৮৪টি শাখার ব্যবস্থাপকরা অংশগ্রহণ করেন। ব্যাংকের সার্বিক ব্যবসা পরিস্থিতি নিয়ে পরিচালক পর্ষদ এবং ব্যবস্থাপনা কর্তৃপক্ষ শাখা ব্যবস্থাপকদের সঙ্গে আলোচনা করেন।

অনিরীক্ষিত তথ্য অনুযায়ী ২০২০ সাল শেষে ব্যাংকের মোট আমানতের পরিমাণ দাঁড়িয়েছে ৩৪ হাজার ৬৭৬ কোটি টাকা। এ সময় ব্যাংকের বিনিয়োগ হয়েছে ৩০ হাজার ৯৭৬ কোটি টাকা। এছাড়া আমদানি ও রফতানির পরিমাণ ছিল যথাক্রমে ১৬ হাজার ৯৬০ কোটি এবং ১০ হাজার ৪৯৬ কোটি টাকা।

ইএআর/এমআরএম/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]