৩ প্রতিষ্ঠান ও ১৭ কর্মকর্তা পেলেন ডব্লিউসিও সম্মাননা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩৭ পিএম, ২৬ জানুয়ারি ২০২১

করোনাকালীন দেশের আমদানি-রফতানিভিত্তিক বাণিজ্য এবং অভ্যন্তরীণ সাপ্লাই চেইন নিরবচ্ছিন্ন রাখতে সক্ষম হওয়ায় তিনটি প্রতিষ্ঠান ও ১৭ কর্মকর্তাকে ওয়ার্ল্ড কাস্টমস অর্গানাইজেশন (ডব্লিউসিও) সার্টিফিকেট অব মেরিট সম্মাননা দিয়েছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)।

প্রতিষ্ঠানটি তিনটি হলো- চট্টগ্রাম ও ঢাকার কাস্টমস হাউজ এবং বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন।

jagonews24

সম্মাননা পাওয়া ১০ কর্মকর্তা হলেন- কাজী মােস্তাফিজুর রহমান (কমিশনার এবং প্রকল্প পরিচালক, কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট আপিল কমিশনারেট, ঢাকা-২, এবং ভ্যাট অনলাইন প্রকল্প, ঢাকা কাস্টম হাউস, ঢাকা); মাে. মােয়াজ্জেম হােসেন, কমিশনার (কাস্টমস হাউজ ঢাকা); মােহাম্মদ নেয়াজুর রহমান, অতিরিক্ত মহাপরিচালক (কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদফতর); এ কে এম নুরুল হুদা আজাদ, প্রথম সচিব (জাতীয় রাজস্ব বোর্ড); এ কে এম জাহিদ হােসেন সিনিয়র, সিস্টেম এনালিস্ট (জাতীয় রাজস্ব বোর্ড); এবিলিন সাংমা, উপ-কমিশনার (কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা উত্তর), মাে. সামসাদ হােসেন, রাজস্ব কর্মকর্তা (কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট,সিলেট), মাে. শফিকুল ইসলাম, সহকারী রাজস্ব কর্মকর্তা (কাস্টমস হাউস ঢাকা), মাে. ইয়াকুত জাহিদ, সহকারী রাজস্ব কর্মকর্তা (কাস্টম হাউস, আইসিডি, কমলাপুর, ঢাকা) মাে. আতিকুর রহমান, সহকারী রাজস্ব কর্মকর্তা (কাস্টম হাউস, চট্টগ্রাম)।

jagonews24

এছাড়া করোনাকালীন দায়িত্ব পালনের সময় মৃত্যুবরণকারী সাত কর্মকর্তা-কর্মচারীকে এই সম্মাননা দেয়া হয়। তারা হলেন- প্রয়াত মাে. ইদ্রিস আলী মন্ডল রাজস্ব কর্মকর্তা (কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, রাজশাহী); মাে. খােরশেদ আলম, রাজস্ব কর্মকর্তা (কাস্টম হাউস, ঢাকা); মাে. রহমত আলী, রাজস্ব কর্মকর্তা (কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট,রংপুর); জসিম উদ্দিন মজুমদার, রাজস্ব কর্মকর্তা (কাস্টম হাউস, চট্টগ্রাম), আনোয়ার জাবেদ, রাজস্ব কর্মকর্তা (কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা দক্ষিণ); মো. কবির হােসেন সিকদার, সহকারী রাজস্ব কর্মকর্তা (কাস্টম হাউস, ঢাকা), মাে. কায়কোবাদ, কর্মকর্তা (কাস্টম হাউস, মােংলা)।

এসএম/এমএসএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]