বাংলাদেশের পুঁজিবাজার নিয়ে দুবাইয়ে ৪ দিনের রোড শো

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩৯ এএম, ২৭ জানুয়ারি ২০২১

প্রবাসী ও বিদেশিদের শেয়ারবাজারে বিনিয়োগে আগ্রহী করে তুলতে আরব আমিরাতের দুবাইয়ে চারদিনব্যাপী রোড শো করতে যাচ্ছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। আগামী ৯ ফেব্রুয়ারি এই রোড শো শুরু হবে, যা চলবে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত।

বুধবার (২৭ জানুয়ারি) বিএসইসির নির্বাহী পরিচালক (চলতি দায়িত্ব) ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিম জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রবাসী ও বিদেশিদের বাংলাদেশের শেয়ারবাজারে বিনিয়োগে আগ্রহী করে তুলতে ধারাবাহিক রোড শো করার পরিকল্পনা নিয়েছে বিএসইসি। এরই ধারাবাহিকতায় প্রথম রোড শো দুবাইয়ে আয়োজন করা হয়েছে।

বিএসইসির নির্বাহী পরিচালক আরও জানান, চারদিনব্যাপী রোড শোতে প্রবাসী, বিদেশি, প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের ছোট দলের সঙ্গে সম্মেলন করবে কমিশন। এতে বাংলাদেশের অর্থনৈতিক উন্নতি ও বিনিয়োগের সম্ভাবনা ও সুযোগ-সুবিধার সহজলভ্যতাসহ বিভিন্ন বিষয় তুলে ধরা হবে।

এই রোড শো নিয়ে আগামী ২ ফেব্রুয়ারি বেলা সাড়ে ১১টায় আগারগাঁওয়ে বিএসইসির নিজস্ব কার্যালয়ের মাল্টিপারপাস হলে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে বলেও জানান তিনি।

এমএএস/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]